• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৫
ads
ভোমরা স্থলবন্দরে টানা ৮ দিনের ছুটি

ছবি: বাংলাদেশের খবর

আমদানি-রফতানি

ভোমরা স্থলবন্দরে টানা ৮দিনের ছুটি

  • সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ আগস্ট ২০১৯

সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টানা আটদিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। এতে ছুটির দিনসমূহে যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারতে যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন যথারীতি খোলা থাকবে সব দিনই।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, আজ শুক্রবার সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শনিবার (১০ আগস্ট) থেকে ১৪ আগস্ট পর্যন্ত এবং ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। এই সঙ্গে ১৬ আগস্ট শুক্রবার হওয়ায় সাপ্তাহিক ছুটি হওয়ায় টানা আটদিন কোনো আমদানি-রপ্তানি হবে না। ছুটি শেষে ১৭ আগস্ট থেকে ফের কর্মচঞ্চল হয়ে উঠবে ভোমরা বন্দর।

তিনি জানান, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশন, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads