• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরে ডুবে নিহত দুই বোন সিনথিয়া ও মারিয়ার নিথর দেহ

ছবি বাংলাদেশের খবর

দুর্ঘটনা

হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

  • মহিউদ্দিন আল আজাদ, চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ জুলাই ২০১৮

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ২ শিশু নিহত হয়েছে। নিহতরা হলো বেলচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী সিনথিয়া আক্তার (৬) ও বেলচোঁ আল কাউসার একাডেমির প্লে-শ্রেণির শিক্ষার্থী মারিয়া আক্তার (৫)। সম্পর্কে তারা চাচাতো বোন।

সোমবার দুপুরে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমূড়ি গ্রামের সর্দার বাড়িতে এ দূর্ঘটনা ঘটে। নিহত সিনথিয়া ওই বাড়ির মো. দেলোয়ার হোসেনের মেয়ে এবং মারিয়া একই বাড়ির বিল্লাল হোসেনের মেয়ে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপর দেড়টায় বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে আসার পর সিনথিয়া ও মারিয়া একত্রে নিখোঁজ হয়। নিখোঁজের প্রায় এক ঘন্টা পর ওই বাড়ির পুকুরে তাদের নিথর দেহ ভেসে উঠার খবর পায় পরিবারের লোকজন ও স্থানীয়রা। দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের মামা মকুবুল হোসেন জানায়, সিনথিয়া ও মারিয়া চাচাতো বোন। তারা একসাথে স্কুলে যাওয়া-আসা ও খেলাধূলা করতো। সোমবার দুপুরে স্কুল থেকে বাড়িতে ফিরে আসার পর খেলতে গিয়ে তারা নিখোঁজ হয়।

ওদিকে একই বাড়ির দুই শিশুর একত্রে পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় নিহতদের বাড়িতে আত্মীয়-স্বজনসহ হাজার হাজার শোকার্ত জনতার ভিড় জমে। এ সময় নিহতদের পরিবারের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে। সম্প্রতি সময়ে জেলার হাজীগঞ্জ উপজেলায় পানিতে ডুবে নিহতের সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। এ নিয়ে সাধারণ মানুষের মাঝে উদ্বেগ উৎকণ্ঠা বাড়ছে।

দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদুল ইসলাম। ওই ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী বলেন, ‘আমি ঢাকায় আছি, স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল ইসলামকে সমবেদনা জানাতে নিহতদের বাড়িতে পাঠানো হয়েছে।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads