• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
ফতুল্লায় ৩ লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৩ জনের লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ

প্রতীকী ছবি

দুর্ঘটনা

ফতুল্লায় ৩ লাশ উদ্ধার

  • নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ৩১ জুলাই ২০১৮

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় গতকাল সোমবার একই দিনে ৩ জনের লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এর মধ্যে রায়হান (৪৫) ও সুমন (২৪) ঘরের বৈদ্যুতিক পাখার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহনন করে ও পুকুরে ভাসমান অবস্থায় অপর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। দুপুরে ও বিকেলে পৃথক তিনটি স্থান থেকে ওই ৩টি লাশ উদ্ধার করা হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ফতুল্লার মাহমুদপুর এলাকার আলী আহাম্মদের বাড়ির ভাড়াটিয়া গোলাম মোস্তফার ছেলে রায়হান (৪৫) পেশায় রাজমিস্ত্রি। স্ত্রী সীমার সঙ্গে অভিমান করে সোমবার দুপুরে ঘরের বৈদ্যুতিক পাখার (সিলিং ফ্যান) সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে রায়হান আত্মহত্যা করে।

এছাড়া ফতুল্লার হাজীগঞ্জের মুলিবাশের মোড়ে জামালের বাড়ির ভাড়াটিয়া হারুনুর রশিদের ছেলে সুমন (২৪) পেশায় গার্মেন্ট কর্মী। ২০দিন আগে তার স্ত্রী সাথী বেগম ১০ মাস বয়সী শিশুকে রেখে বাবার বাড়ি চলে যায়। এতে অভিমান করে দুপুরে ঘরের বৈদ্যুতিক পাখার (সিলিং ফ্যান) সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সুমন আত্মহত্যা করে।

অপরদিকে বিকেলে ফতুল্লার লালপুর জালাল স্পিনিং মিল সংলগ্ন একটি পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাত (৫০) পরিচয়ের এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, পুলিশ তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads