• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
ads
নীলফামারীতে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

নীলফামারীতে ট্রাকের চাকায় মা- মেয়ে নিহত

প্রতীকী ছবি

দুর্ঘটনা

নীলফামারীতে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

  • নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশিত ১১ অক্টোবর ২০১৮

নীলফামারীর ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা- মেয়ে নিহত হয়েছে।

বুধবার রাত পনে আটটার দিকে উপজেলার ভাটিয়াপাড়া নামক স্থানে ওই হতাহতের ঘটনা ঘটে। ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী ব্যাপারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এসময় তিন জানান, ঘাতক ট্রাক চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে।

নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের মোড় গুচ্ছগ্রামের রুবেল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩০) ও তার পাঁচ বছরের শিশু মেয়ে রুবিনা আক্তার।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, রাত সাড়ে সাতটার দিকে সোনারায় ইউনিয়নস্থ বাবার বাড়ি থেকে বাবা হিমানুর রহমানের রিক্সাভ্যানে চড়ে নাজমা বেগম ও তার মেয়ে রুবিনাকে নিয়ে নিজ বাড়ি যাচ্ছিলন। এসময় রাত পনে আটটার দিকে সৈয়দপুর পৌর এলাকার আন্ধারুরমোড় সড়কের ভাটিয়াপাড়া নামক স্থানে একটি মালবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৩২১১) তাদের রিক্সাভ্যানে ধাক্কায় দেয়। এতে মা নাজমা বেগম ও তার মেয়ে রুবিনা আক্তার রিক্সাভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই নিহত হন। এসময় নাজমার বেগমের বাবা হিমানুরকে (৫৫) গুরুত্বও অবস্থায় উদ্ধার কওে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এলাকাবাসী।

এসময় এলাকাবাসী ঘাতক চালক ট্রাক চালকসহ ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা-মেয়ের লাশ উদ্ধারসহ ট্রাক ও চালক মো. ইসলামকে (৫৫) আটক করে থানায় নেয়া হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads