• বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৪
ads
ঈশ্বরদীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ট্রেনের ছাদে চড়ে বাড়ি ফেরার পথে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন ড্যানিয়েল সরকার

প্রতিনিধির পাঠানো ছবি

দুর্ঘটনা

ঈশ্বরদীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

  • ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ অক্টোবর ২০১৮

পরিবহন শ্রমিকদের ডাকা ৪৮ ঘণ্টা কর্ম বিরতিতে বাস বন্ধ থাকায় ট্রেনে উপচে পড়া ভীড়। ট্রেনের ছাদে চড়ে বাড়ি ফেরার পথে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন ড্যানিয়েল সরকার (২৭) নামে এক যুবক।

রোববার দিবাগত রাত সোয়া ৩টার দিকে ঈশ্বরদী-খুলনা রেলরুটের চিত্রা এক্সপ্রেস পাকশী হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক সাতক্ষীরা জেলার তালা উপজেলার গোনালী ইউনিয়নের খোকন সরকারের ছেলে। তিনি ঢাকায় একটি ট্রেনিং শেষে বাড়ি ফিরছিলেন। পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিহতের পরিচয় জানার পর এই তথ্য নিশ্চিত করেছেন।

সহযাত্রী নিহত ড্যানিয়েল সরকারের চাচাতো ভাই সতীশ সরকার বলেন, আমরা সাধারণত বাসেই যাতায়াত করে থাকি। সড়কে পরিবহন শ্রমিকদের ৪৮ ঘণ্টার কর্মবিরতির কারণে ঢাকা হতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় ট্রেনে বাড়ি যাচ্ছিলাম। কিন্তু ট্রেনের প্রতিটি বগিতে তিল ধারণের জায়গা না পাওয়ায় অনেকের আমরাও ছাদে উঠি। রাত সোয়া ৩টার দিকে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা খেয়ে ড্যানিয়েল পড়ে যায়। সকালের পর পাশ্ববর্তী স্টেশন ভেড়ামারা নেমে পাকশী এসে পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করেন।

ঈশ্বরদী রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, কোন অভিযোগ না থাকায় নিহত যুবকের মরদেহ উদ্ধার করে দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করেছি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads