• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

জামালপুরে ট্রাক-ট্রেন সংঘর্ষ

জামালপুরে ট্রাক-ট্রেন সংঘর্ষ

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

জামালপুর-ময়মনসিংহ ট্রেন চলাচল বন্ধ

জামালপুরে ট্রাক-ট্রেন সংঘর্ষ

  • জামালপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ নভেম্বর ২০১৮

জামালপুর শহরের বন্দেরপাড়া রেল ক্রসিংএ বিকল ট্রাকের সাথে কমিউটার ট্রেনের ধাক্কায় জামালপুর-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার পর ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগরসহ ৩টি ট্রেন আটকা পড়ায় দূর্ভোগে পড়েছেন যাত্রীরা। তবে কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা বলতে পারেননি স্টেশন মাস্টার।

প্রত্যদর্শীরা জানিয়েছেন রাত ১০টার দিকে জামালপুর রেলওয়ে স্টেশনের অদুরে বন্দেরপাড়া রেল ক্রসিংএ একটি মালবাহী ট্রাক বিকল হয়ে পড়ে। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের লাইট (আলো) দেখে স্থানীয়রা প্রায় একমিলোমিটার দৌড়ে ট্রেন থামানোর চেষ্টা করে। তবে চালক ট্রেনে নিয়ন্ত্রণ আনতে না পারায় এই দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্ত:নগর ব্রম্মপুত্র এক্সপ্রেস পিয়ারপুর এবং তারাকান্দিগামী আন্ত:নগর যমুনা এক্সপ্রেস নান্দিনা এবং দূঘর্টনাস্থলে কমিউটার ট্রেনটি আটকা পড়ে। এতে চরম দূর্ভোগে পড়ে যাত্রীরা।

এ দুর্ঘটনায় ট্রেনের কোনো যাত্রী হতাহত হয়নি। মালবোঝাই ওই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায়। লেবেলক্রসিংয়ে দুর্ঘটনার কারণে ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর যমুনা ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনসহ বেশ কয়েকটি ট্রেন ঘটনাস্থলের দুই দিকে বিভিন্ন স্টেশনে আটকা পড়ায় যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

জামালপুর জংশন রেলওয়ে স্টেশনের মাস্টার রফিকুল ইসলাম জানিয়েছেন, চালক ট্রেনটি নিয়ন্ত্রণের আনার চেষ্টা করেন। কিন্তু ট্রেনের গতি বেশী থাকায় তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। ট্রেনটি দুর্ঘটনা কবলে পড়লেও কোন ক্ষতি হয়নি। দুর্ঘটনা কবলিত ট্রাকটি লাইন থেকে সরানো পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে। তবে কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা বলতে পারেননি স্টেশন মাস্টার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads