• সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ছেলের বাইক থেকে পড়ে মারা গেলেন মা

ছেলের বাইক থেকে পড়ে মারা গেলেন মা

প্রতীকী ছবি

দুর্ঘটনা

ছেলের বাইক থেকে পড়ে মারা গেলেন মা

বিভিন্ন স্থানে সড়কে প্রাণ গেল আরো ৫ জনের

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ১৩ নভেম্বর ২০১৮

ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মারা গেছেন এক মা। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানে গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় নারী শিশু ও ব্যবসায়ীসহ প্রাণ হারিয়েছেন আরো পাঁচজন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া, গোপালগঞ্জ, ঝিনাইদহ ও নওগাঁয় একজন করে এবং নড়াইলে দুজন প্রাণ হারিয়েছেন। আমাদের ব্যুরো ও প্রতিনিধির খবর—

নড়াইল : জেলার কালিয়ার পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে।  এরমধ্যে গতকাল সোমবার সকালে কালিয়া উপজেলার বুড়িখালী নামক স্থানে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মা রোকসানা বেগম (৪৫) নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মাকে নিয়ে সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বের হন তার ছেলে। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় লেগে মা নিহত হন।

এ ছাড়া নড়াইল সদরের মীরাপাড়া নামক স্থানে নসিমন থেকে পড়ে বাবু মোল্লা (৩৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। বাবু কালিয়া উপজেলার বনগ্রামের আবদুল ওদুদ মোল্লার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : জেলা শহরে ব্যাটারিচালিত অটোরিকশা চাপায় মহিমা নামে পনের মাসের এক কন্যাশিশু মারা গেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের উরশিউড়া এলাকায় এ ঘটনা ঘটে। মহিমা ওই এলাকার প্রবাসী আবুল হাসনাতের মেয়ে।

গোপালগঞ্জ : জেলায় বাসের চাপায় নূর মোহাম্মদ মিটু (৪৫) নামে এক মোটরশ্রমিক নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নূর মোহাম্মদ গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গা এলাকার আবদুর রহমানের ছেলে।

ঝিনাইদহ : শহরের বাইপাস মোড়ে বাসের ধাক্কায় শরিফুল ইসলাম (৪০) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজে  নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। শরিফুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার কুটিদুর্গাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

নওগাঁ : জেলার সাপাহারে কপি বোঝাই একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজনের মৃত্যু হয়েছে। গত রোববার রাত সাড়ে ৩টায় উপজেলার নিশ্চিন্তপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী হাবিবুর রহমান (৩০) রানীশংকইল গ্রামের হামান আলীর ছেলে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads