• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

আহতদের হাসপাতালে নেওয়া হচ্ছে

প্রতিনিধির পাঠানো ছবি

দুর্ঘটনা

বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

  • বান্দরবান প্রতিনিধি
  • প্রকাশিত ২০ নভেম্বর ২০১৮

বান্দরবান শহরের বাসষ্টেশন এলাকায় পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় ১জন নিহত ও কমপক্ষে ২০ পর্যটক আহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে খুলনা থেকে পর্যটক নিয়ে আসা একটি বাস শহরে প্রবেশের সময়ে বাস স্টেশন এলাকায় পাহাড়ি ঢালু সড়কে নিয়ন্ত্র হারিয়ে বড় লোহার খুটির সাথে ধাক্কা লাগলে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে বাসের সহকারী চালক মোহাম্মদ রাজু (৩৬) নিহত হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে দমকল বাহিনী পুলিশ, সেনাবাহিনী ও স্থানিয়রা বাসটি থেকে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ৩ জনকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে শরিফুল ইসলাম, নুর মোহাম্মদ, মোঃ সবুজ, মোঃ শামিম, রুবেল শেখ, মোঃ সিরাজ, অনিকেত, মোঃ সৈয়দ।

আহত মোঃ শরিফুল ইসলাম জানান খুলনার তেরখেদা এলাকার একতা সমিতি থেকে সেতু ডিলাক্স নামের একটি বাস নিয়ে তারা গত ১৫ নভেম্বর বেড়াতে বের হন। পরে ১৭ নভেম্বর কক্সবাজার বেড়ানোর পর তারা মঙ্গলবার সকালে কক্সবাজার থেকে বান্দরবানের উদ্যোশে যাত্রা করেন। পথে বান্দরবান শহরের বাস স্টেশন এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারাায়। এটি ঢালু সড়কে বড় লোহার খুটির সাথে মারাত্মক ভাবে ধাক্কা লাগে। বাসটিতে ৫৭ জন যাত্রী ছিল বলে আহতরা জানায়। এতে সবাই কমবেশি আহত হয়েছে বলে পুলিশ জানায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads