• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৪
ads
ভবন থেকে ইট পড়ে ১৬ দিনের শিশুর মৃত্যু

ইট পড়ে ১৬ দিনের শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

দুর্ঘটনা

ভবন থেকে ইট পড়ে ১৬ দিনের শিশুর মৃত্যু

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১২ জানুয়ারি ২০১৯

ষোলো দিনের শিশু আবদুল্লাহকে কোলে নিয়ে বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন খালা। পাশের চারতলা ভবন থেকে ইট এসে পড়ে আবদুল্লাহর মুখে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মিরপুর এক নম্বর সেকশনের জোনাকি রোডে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

বরিশালের মুলাদী উপজেলার প্রাইভেটকার চালক কবির হোসেনের একমাত্র ছেলে আবদুল্লাহ। স্ত্রী লাইজু, বড় মেয়ে আয়শা ও ছেলে আবদুল্লাহকে নিয়ে মিরপুর ১ নম্বর সেকশনের জোনাকি রোডে ৭৫ নম্বর একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন।

তিনি জানান, আবদুল্লাহর বয়স মাত্র ১৬ দিন। সকালে শিশুটির খালা তামিম সুলতানা আবদুল্লাহকে কোলে নিয়ে বাসার সামনে দাঁড়িয়ে ছিল। পাশের একটি চারতলা ভবন থেকে একটি পাঁচ ইঞ্চির মতো ইট খালার কোলে থাকা শিশু আবদুল্লাহর মুখের ওপর এসে পড়ে। গুরুতর আহত শিশুটিকে আগারগাঁও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা দেড়টায় কর্তব্যরত চিকিৎসক শিশু আবদুল্লাহকে মৃত ঘোষণা করেন।

শিশু আবদুল্লাহর মৃত্যুর তথ্য নিশ্চিত করে মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির বলেন, ৪তলা ভবনেরর ছাদে কয়েকজন শিশু খেলছিল। তাদের হাত থেকে একটি ইট শিশুটির মাথায় পড়ে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads