• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৫
ads
বরিশালে বাস-মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ : নিহত ৬

বানারিপাড়ায় দুর্ঘটনা কবলিত স্থান পরিদর্ষণে আইনশৃঙ্খলা বাহিনী

ছবি : সংগৃহীত

দুর্ঘটনা

বরিশালে বাস-মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ : নিহত ৬

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২২ মার্চ ২০১৯

বরিশালে বাস ও মাহিন্দ্রার (ডিজেল চালিত থ্রি হুইলার) সংঘর্ষে বিএম কলেজের এক শিক্ষার্থীসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হন আরও চারজন। আহতদের শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে বরিশাল বানারীপাড়া সড়কের তেতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন : নগরীর কাশীপুর এলাকার মো. খোকন (৩০) ও গণপাড়া এলাকার বাসিন্দা মাহেন্দ্র চালক মো. সোহেল (২৫), বরিশাল বিএম কলেজের গনিত বিভাগের মাস্টার্সের ছাত্রী শিলা হালদার (২৪), মাধবপাশা দূর্গাসাগর এলাকার পারভীন বেগম (৩০), বাকেরগঞ্জের মানিক সিকদার (৪০) এবং অজ্ঞাতপরিচয় এক নারী (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাহিন্দ্রাটি বরিশাল থেকে বানারীপারার দিকে যাচ্ছিল, অপরদিকে দুর্জয় পরিবহনের একটি বাসটি বানারীপাড়া থেকে বরিশালের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে দুটি যানবাহন নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, আহতদের হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান, অপর তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিএমপির এয়ারপোর্ট থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, নিহতদের মধ্যে শিলা হালদার বরিশাল বিএম কলেজের মাস্টার্সের প্রথম বর্ষের গণিত বিভাগের শির্ক্ষাথী। এছাড়া নিহতদের মধ্যে মাহিন্দ্রার ড্রাইভার সোহেল, যাত্রী খোকন ও মানিকের পরিচয় পাওয়া গেছে। অপর নিহত নারী যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যাওয়ায় চালককে প্রাথমিকভাবে আটক করা যায়নি। তবে বাসটি সনাক্ত করে চালক আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads