• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ডেমরায় বাসচাপায় কলেজছাত্র নিহত, সড়ক অবরোধ

ছবি : সংগৃহীত

দুর্ঘটনা

ডেমরায় বাসচাপায় কলেজছাত্র নিহত, সড়ক অবরোধ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৫ এপ্রিল ২০১৯

আবারো সড়কে প্রাণ গেল ইরাম ব্যাপারী নামে এক কলেজছাত্রের। রাজধানীর ডেমরায় রমজান পরিবহনের একটি বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসের চালক মো. শামীম ও হেলপার মুন্না মিয়াকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার দুপুরে ডেমরা-রামপুরা সড়কের আমুলিয়ায় রমজান পরিবহনের বাস চাপা দিলে ইরাম ঘটনাস্থলেই মারা যায়।

নিহত ইবনে তাহছিম ইরাম (১৮) ডেমরার আমুলিয়া পূর্ব পাড়ার মো. দেলোয়ার হোসেনের ছেলে। ডেমরার গোলাম মোস্তফা স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো সে।

এ ঘটনার প্রতিবাদে ডেমরা-রামপুরা ও ডেমরা-যাত্রাবাড়ী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। এ সময় সড়কে স্পিডব্রেকার দেয়াসহ ১২ দফা দাবি তুলে ধরে আন্দোলনকারীরা। পরে বিকেল ঘটনাস্থলে স্পিডব্রেকার তৈরি করে শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করেন পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ইরাম দুপুরে খেলা শেষে সাইকেলযোগে মোস্তমাঝির মোড় হয়ে বাড়ি ফিড়ছিল। এ সময় স্টাফ কোয়ার্টার থেকে ছেড়ে আসা রামপুরাগামী রমজান পরিবহনের ওই বাসটি তাকে ধাক্কা দেয়। এতে বাসের চাকার নিচে পড়ে মাথা থেঁতলে ঘিলু রাস্তায় ছড়িয়ে ঘটনাস্থলেই ইরামের মৃত্যু হয়।

এদিকে, ইরামকে চাপা দিয়ে পালিয়ে যায় পালিয়ে যাওয়ার সময় রামপুরা এলাকা থেকে বাসসহ এর হেলপার ও চালককে আটক হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম বলেন, বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রথমে ভাঙচুর করলেও পুলিশের উপস্থিতির পর তারা রাস্তায় শান্তিপূর্ণ বিক্ষোভ করছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। তাছাড়া চালক ও হেলপার আটক রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads