• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
সাতক্ষীরায় যাত্রীবাহী বাস উল্টে আহত ২০

সাতক্ষীরা-আশাশুনি সড়কে যাত্রীবাহী বাস উল্টে যায়

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

সাতক্ষীরায় যাত্রীবাহী বাস উল্টে আহত ২০

  • কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
  • প্রকাশিত ১১ এপ্রিল ২০১৯

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় একটি যাত্রীবাহী বাসের চাকা খুলে অর্ধশত যাত্রী নিয়ে উল্টে মাছের ঘেরে পড়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। গতকাল বুধবার সন্ধ্যায় আশাশুনি-সাতক্ষীরা সড়কের উপজেলার চিলেডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী প্রধান শিক্ষকা সুমিতা চৌধুরী বলেন, সাতক্ষীরা থেকে যাত্রীবাহী মিনিবাসটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে আশাশুনির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ওই স্থানে পৌছালে হঠাৎ বাসের চাকা খুলে যায়। ফলে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে একটি মাছের ঘেরে উল্টে পড়ে। এসময় স্থানীয়রা এসে যাত্রীদের উদ্ধার করেন। এতে বাসের মধ্যে থাকা যাত্রীদের মধ্যে কমপক্ষে ২০ জন কমবেশি আহত হয়েছে।

অপর যাত্রী বুধহাটা এলাকার বিপ্লব হোসেন জানান, বাসটির ফিটনেস ছিল বলে মনে হয় না। ফিটনেস বিহীন বাস কিভাবে রাস্তায় নামে আমরা জানি না। প্রশাসনের কোনো তদারকি নেই। এছাড়া বাস মালিকরাও টাকার জন্য মানুষদের জীবন হুমকির মধ্যে ফেলে দেন। এতগুলো মানুষের জীবন গেলে দায়ভার কে নিতো ?

এ বিষয়ে আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, দুর্ঘটনায় কেউ নিহত হয়নি। তবে কমবেশি আহত হয়েছে অনেকেই। দুর্ঘটনার পর বাসটির চালক আব্দুস সবুর সরদার ও হেলপার পলাতক রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads