• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
কলমাকান্দায় ইজিবাইক উল্টে নিহত ১, আহত ৬

প্রতীকী ছবি

দুর্ঘটনা

কলমাকান্দায় ইজিবাইক উল্টে নিহত ১, আহত ৬

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৯

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার উব্দাখালী খালী নদীর ব্রিজ সংলগ্ন সড়কে ব্যাটারিচালিত ইজিবাইক উল্টে এক যাত্রী নিহত এবং ৬ জন আহত হয়েছে। আজ শনিবার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহত হয়েছেন উপজেলার বড়খাপন  ইউনিয়নের রানাগাঁও গ্রামের বাসিন্দা রনজিৎ ঘোষাল (৬৭)। আহতরা হলেন, প্রনতোষ তালুকদার (৬২), ছায়া তালুকদার (৪৫), রতন তালুকদার (৩৫), সন্ধ্যা রানী তালুকদার (৬০), অমল সরকার (৪৫) ও শিক্ষার্থী রিংকি ঘোষাল (২২)। 

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার রানাগাঁও গ্রাম থেকে সকালে ইজিবাইকে চড়ে কলমাকান্দা সদরের চাঁনপুরে আত্মীয়ের বাড়িতে পারিবারিক এক অনুষ্ঠানে যোগদানের জন্য যাচ্ছিল ওই ৭ যাত্রী। উব্দাখালী খালী নদীর ব্রিজ সংলগ্ন এলাকায় ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের ধান ক্ষেতে পড়ে যায়। এতে ৭জন গুরুতর আহত হয়। 

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ অ‍াশেক উল্লাহ রনজিৎ ঘোষাল ও প্রনতোষ তালুকদার আশঙ্কাজনক অবস্থায় দেখে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তবে হাসপাতালে নেওয়ার পথে শ্যামগঞ্জ নামক স্থানে রনজিৎ ঘোষাল এর মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত বাকী ৬ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়টি বড়খাপন ইউপি'র চেয়ারম্যান একেএম হাদিছুজ্জামান হাদিছ সত্যতা নিশ্চিত করেছেন।  

কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম প্রতিনিধিকে বলেন আমি দুর্ঘটনা কথা শুনেছি, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads