• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
গোয়ালন্দে পিতার হাতে প্রাণ গেল একমাত্র পুত্রের

প্রতীকী ছবি

দুর্ঘটনা

মুহুর্তের অসতর্কতা

গোয়ালন্দে পিতার হাতে প্রাণ গেল একমাত্র পুত্রের

  • গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ এপ্রিল ২০১৯

রাজবাড়ীর গোয়ালন্দে মুহুর্তের অসতর্কতায় পিতার হাতে প্রাণ গেল একমাত্র শিশু পুত্র রহিত শেখের (৬)। সে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের বাসিন্দা দর্জি মণি শেখের ছেলে ও স্থানীয় চাইল্ড হ্যাভেন কিন্ডার গার্টেনের শিশু শ্রেণির ছাত্র। ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে। একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা সহ গোটা পরিবারের পাগল প্রায় অবস্থা।

জানা গেছে, মণি শেখ বাড়ীর প্রয়োজনে শুক্রবার কয়েকজন লোক রেখে বাড়ীর আঙিনার একটি বড় মেহগনি গাছ কাটেন। বিকেল ৪টার দিকে গাছের একটি বড় গুড়ি মণি শেখসহ আরো ৩জন মিলে কাঁধে করে রাস্তায় আনেন। গাছটি মাটিতে রাখার সময় হঠাৎ করে সবার অগোচরে শিশু রহিত সামনে এসে পড়ে। এতে করে গুড়িটি তার গায়ের উপর পড়ে। এ সময় গুড়ির নীচ থেকে শিশুটিকে উদ্ধার করে দ্রুত গোয়ালন্দ হাসপাতালে আনা হলেও কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল বাকী তাকে মৃত ঘোষনা করেন।

আলাপকালে রহিতের বাবা মণি শেখ আহাজারী করে বলেন, আমাদের সামান্য অসর্তকতায় আমার একমাত্র সন্তানকে হারালাম। এ শোক সহ্য করার মতো না। আমার স্ত্রীসহ বাড়ীর সকলের অবস্থা খুবই খারাপ।

গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও স্থানীয় বাসিন্দা আসাদ চৌধুরী বলেন, শিশুটির মর্মান্তিক মৃত্যুতে আমরা সকলেই মর্মাহত। ওই পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads