• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
দুই মটরসাইকেলের পাল্লায় প্রাণ গেল যুবকের

প্রতীকী ছবি

দুর্ঘটনা

দুই মটরসাইকেলের পাল্লায় প্রাণ গেল যুবকের

  • গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ জুন ২০১৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে বেপরোয়া গতির দুই মটরসাইকেলের পাল্লায় রাসেল (২৮)নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। নিহত রাসেল খুরশিদ মহল মধ্যপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

ঘটনাটি ঘটেছে  শুক্রবার রাতে  উপজেলার পাঁচবাগ ইউনিয়নের ব্রহ্মপুত্র খুরশিদ মহল সেতুর উপর। পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে শুত্রবার বিকেলে উপজেলার পাগলা থানাধীন ব্রহ্মপুত্র খুরশিদ মহল ব্রীজে বেড়াতে যান স্থানীয় ও বিভিন্ন এলাকার  মানুষ।  সন্ধ্যার পর খুরশিদ মহল মধ্যপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে রাসেল সেতুর উপর ফুটপাতে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিলেন। এ সময় পাশের হোসেনপুর বাজার থেকে বেপরোয়া গতির দুটি মটরসাইকেল পাল্লা দিয়ে সেতুর উপর উঠে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে দাঁড়িয়ে থাকা রাসেলকে ধাক্কা দেয়। এতে অজ্ঞাত এক মটরসাইকেল আরোহীসহ রাসেল রেলিংয়ের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পথচারীরা রাসেলকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে রাসেলের অবস্থার অবনতি হওয়ায়  কিশোরগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।

খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরটসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসেন।

]পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, এ ঘটনায় দুইটি মটরসাইকেল জব্দ করা হয়েছে।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads