• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৫
ads
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৮ জন আহত

দিনাজপুর ম্যাপ

দুর্ঘটনা

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৮ জন আহত

  • দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১০ জুন ২০১৯

দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১৮জন আহত হয়। 

আজ সোমবার দুপুর ১২টায় দিনাজপুর ফুলবাড়ী থেকে আকাশ পরিবহন যাত্রীবাহী বাস যাত্রী নিয়ে রংপুর যাওয়ার পথে পার্বতীপুর উপজেলার ভেড়ভেড়ি নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়। দুর্ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের মধ্যে ১৬ জনকে আহত অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এদের মধ্যে গুরুতর আহত ৯ জন বাসের চালক সাব্বির আলী (৪০), হাসান (২৭), সুপারভাইজার শহিদুল (৩০), যাত্রী আশরাফ (৩৫), এজাজুল (৪০), দিলজার হোসেন (৪২), আকলিমা (৩৫), শাহারা (৩২) ও ফরিদা (১৮)কে স্থানান্তরিত করে আজ সোমবার বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ৭ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে আজ সোমবার বেলা ১১টায় দিনাজপুর থেকে চিরিরবন্দরগামী একটি মোটরসাইকেল যাওয়ার পথে পার্বতীপুর রাস্তার বেলাইচন্ডী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সাথে ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ জন গুরুতর আহত হয়। আহত মোটরসাইকেল আরোহী আব্দুর রাজ্জাক (৩৫) ও আশরাফ আলী (৩০)কে উদ্ধার করে দুপুর ১২টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

আহতদের মধ্যে ১১ জনকে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ৭ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads