• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
ads
দুমকিতে বেকুবাহী ট্রাক উল্টে নিহত ১

পটুয়াখালীর দুমকিতে উল্টে যাওয়া বেকুবাহী ট্রাক

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

দুমকিতে বেকুবাহী ট্রাক উল্টে নিহত ১

  • দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ জুলাই ২০১৯

পটুয়াখালীর দুমকিতে একটি বেকুবাহী ট্রাক উল্টে খাদে পড়ে ১ব্যক্তি নিহত ও ১ জন আহত হয়েছে। ট্রাকের চালক হেলপার পালাতক রয়েছে। 

শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের কালেখা গ্রামের বটতলা সংলগ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বেকু শ্রমিক সাইজুদ্দিনের গ্রামর বাড়ী ঢাকা জেলার সভার থানার আমিন বাজার বড়দেশী গ্রামে। তার পিতার নাম মাে: হাসান আলী বলে জানা যায়।

উল্টে পড়া ট্রাকের সামনের সীটে চাপা খেয়ে শ্রমিক সাইজুদ্দিনের লাশটি আটকে আছে এবং আমান উল্লাহ (৩০) নামের আহত যুবককে উদ্ধার করে উপজেলা হাসপাতাল ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুরাদিয়া ইউনিয়নের ক্যাচকেচিয়া খালের বাঁধ কাটার উদ্দেশ্যে বেকুবাহী ট্রাকটি যাওয়ার সময় রাস্তার পাশ ডেবে গেলে পার্শ্ববর্তি খাদে উল্টে পড়ে । উল্টেপড়া ট্রাকের সামনের সীটের চাপায় আটক থাকা শ্রমিক সাইজুদ্দিন ঘটনাস্থলে মারা যায়। ট্রাকের অপর শ্রমিক আমান উল্লাহ ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লােকজন আহতকে উদ্ধার কর উপজেলা হাসপাতাল পাঠায়।

খবর পয়ে পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসর এর টিম লিডার মো সাইদুরর হমানের নেতৃত্বে একটি উদ্ধারকারী টিম দুপুর দেড়টায় ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করেন এবং আধাঘন্টার মাথায় বেকু থেকে লাশটি বের করতে সক্ষম হয়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মােঃ মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads