• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
কুমিল্লার হোমনায় অগ্নিকাণ্ডে সর্বস্ব পুড়ে ছাই

হোমনায় অগ্নিকাণ্ডে সর্বস্ব হারিয়ে বস্মিভূত বসতভিটায় নির্বাক দাঁড়িয়ে থাকা ছাড়া আর কোনো উপায় রইল না খুর্শিদ মিয়ার

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

কুমিল্লার হোমনায় অগ্নিকাণ্ডে সর্বস্ব পুড়ে ছাই

১৩ লক্ষাধিক টাকার ক্ষতি

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ জুলাই ২০১৯

কুমিল্লার হোমনায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে গেছে। এতে ঘরের ভেতরে রক্ষিত নগদ তিন লাখ টাকাসহ টিভি, ফ্রিজ ও সকল আসবাবপত্র পুড়ে তের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী খুর্শিদ মিয়া।

গতকাল রবিবার গভীর রাতে উপজেলার আসাদপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.জালাল উদ্দিন পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

ভুক্তভোগীরা জানায়, ওই দিন রাত দশটার পরেই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। গভীর রাতে হঠাৎ আগুনের তাপে তাদের ঘুম ভাঙলে ঘরের ভেতর দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায়। পরিবারের সকলেই কোনো রকমে ঘর থেকে বের হয়ে চিৎকার চেচামেচি করলে আশেপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে হোমনা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বসত ঘরটি ও ঘরের আলমারিতে রক্ষিত নগদ তিন লাখ টাকাসহ সকল মালামাল সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়ে তের লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।

হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads