• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৫
ads
ভোলার ৬ জেলের লাশ কক্সবাজারে উদ্ধার

কক্সবাজারে উদ্ধার হওয়ার বোট

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

ভোলার ৬ জেলের লাশ কক্সবাজারে উদ্ধার

জীবিত উদ্ধার ২

  • কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত ১০ জুলাই ২০১৯

কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল পয়েন্ট থেকে ছয় জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা সবাই জেলে। ট্রলারডুবির ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে তাদের দেওয়া তথ্য মতে নিহত জেলেদে বাড়ি ভোলা জেলার চরফ্যাশন এলাকায়।

আজ বুধবার ভোরে এসব লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার।

ওসি বলেন, সৈকতে কয়েকজনের লাশ ভেসে আসার খবর পেয়ে পুলিশ সীগাল পয়েন্টে গিয়ে প্রথসে ৩ জনের লাশ পরে আরো ২ জনের লাশ উদ্ধার করে। নিহতদের নামপরিচয় জানা যায়নি। তবে যেখান থেকে লাশগুলো উদ্ধার করা হয়েছে তার কিছু দূরেই ডুবে যাওয়া একটি মাছ ধরার ট্রলার পাওয়া যায়। সেখানে মাছ ধরার জালও রয়েছে। তাই তারা জেলে হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতদের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। সাগরে আরও কোনো লাশ আছে কিনা তা দেখা হচ্ছে। এ সময় ঝড়ে ক্ষতিগ্রস্থ একটি বোট ও উদ্ধার করা হয়। এদিকে বুধবার বিকালে অন্যএকটি ছোট বোটের সাহায্যে জীবিত উদ্ধার হওয়া রাসেল ও জুয়েল জানান, মাছ ধরার নিষেধাজ্ঞা সত্ত্বেও জীবিকার জন্য চার দিন আগে তারা সাগরে মাছ ধরতে যান। গতকাল রাতে ট্রলারটি ডুবে গেলে তারা সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হন। এখনো সাতজন নিখোঁজ রয়েছে বলে জানান তারা।ডুবে যাওয়া ট্রলারটির মালিকের নাম মিন্টু বলে জানা গেছে। তার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads