• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৫
ads
নবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১

সড়ক দূর্ঘটনা

প্রতীকী ছবি

দুর্ঘটনা

নবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১

  • দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ আগস্ট ২০১৯

ঢাকার নবাবগঞ্জে দ্রুতগতির নোয়া গাড়ির ধাক্কায় মহাদেব রায় (৫৫) নামে এক দিনমজুর নিহত হয়েছে। এ ঘটনায় তার সাথে থাকা নবদীপ তালুকদার (৬৫) গুরুতর আহত হয়েছে। 

আজ শুক্রবার সকাল ৭টার দিকে পাড়াগ্রাম-নবাবগঞ্জ সড়কের চন্দ্রখোলা সেতুর ঢালে এ দূর্ঘটনা ঘটে। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজী নাসের দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত মহাদেব ওই এলাকার বেনিমাধব রায়ের ছেলে। নবদীপ তালুকদার একই এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, শুক্রবার সকাল ৭টার মহাদেব কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশে চন্দ্রখোলা রাস্তায় এসে দাড়ায়। এসময় একই এলাকার নবদীপ তালুকদারও তার সাথে ছিলেন। এসময় হঠ্যাৎ ঢাকা থেকে দোহারের মৈনটঘাটের উদ্দেশ্যে যাওয়া একটি নোয়াগাড়ি (মাইক্রো) নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুজনকে ধাক্কা দেয়। তারা ছিটকে পড়েন এবং গাড়িটিও খাদে পড়ে যায়। আহত দুজনের মধ্যে মহাদেবের অবস্থা খারাপ দেখে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত নবদীপ তালুকদারকেও চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজী নাসের জানান, গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির চালক পালিয়েছেন তবে মালিককে আটক করা হয়েছে।

আহত নবদীপ তালুকদারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads