• শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৫
ads
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫

প্রতীকী ছবি

দুর্ঘটনা

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫

  • টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ আগস্ট ২০১৯

টাঙ্গাইলের ঘাটাইল, দেলদুয়ার মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত ১২টার দিকে ঘাটাইলের গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারিচালিত অটো ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক কামাল মিয়া মারা যান। এ ঘটনায় আহত ৫ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কালাম মিয়া উপজেলার চারিয়াবাইদ গ্রামের বাসিন্দা।

দেলদুয়ার উপজেলার মহেড়া সাইবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন নামে এক জন নিহত হয়েছেন। বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা সহযোগী সোরহাব হোসেন নিহত হয়। নিহত সোরহাব হোসেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে। নিহতদের লাশ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। রোববার দুপুরে মির্জাপুরের কদিম দেওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিক্সা চালক মির্জাপুর পৌর শহরের বাইমহাটি গ্রামের ফালু মিয়ার ছেলে শরিফুল (৪০), উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও তার স্ত্রী তাসলিমা বেগম (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল যাচ্ছিল। বাসটি কদিম দেওহাটা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি অটো রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম নিহত হয়। আহতদের উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুইজন নিহত হয়। এ ঘটনায় বিজয় নামে এক শিশুসহ দুই জন চিকিৎসাধীন রয়েছে।

বাসটিকে পুলিশ আটক করেছে, তবে চালক পালিয়ে গেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads