• শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৫
ads
কলাবাগানে এসি বিস্ফোরণ, একই পরিবারের ৪ জন দগ্ধ

ছবি : সংগৃহীত

দুর্ঘটনা

কলাবাগানে এসি বিস্ফোরণ, একই পরিবারের ৪ জন দগ্ধ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০১৯

রাজধানীর কলাবাগানে একই পরিবারের স্বামী, স্ত্রী, শিশু ছেলে ও মেয়েসহ চারজন এসি বিস্ফোরণে দগ্ধ হওয়ার ঘটনা ঘটেছে।

আজ0 সোমবার ভোর সোয়া ৫টায় কাঁঠালবাগান বক্সকালভার্ট রোডের চারতলা ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)।

স্থানীয়রা জানান, ওই বাসায় পরিবার নিয়ে থাকেন জাদুশিল্পী লিটন। সকালে ওই বাসা থেকে একটি বিকট শব্দ হয় শোনা যায়। পরে তাদের রুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ধারণা করা হচ্ছে বিস্ফোরণ এসি অথবা মোবাইল চার্জার শর্ট সার্কিট থেকেও হতে পারে। তারা সবাই (স্বামী-স্ত্রী ও ছেলে-মেয়ে) ঘুমন্ত অবস্থায় ছিল। ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। তখন দ্রুত তাদের ঢামেক বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল খান চিকিৎসকের বরাত দিয়ে জানান, মনিরুজ্জামান নিটন ৩৮%, তার স্ত্রী ওলফা ২৫%, লাইবা ১৭% ও লিবান৭% শতাংশ দগ্ধ হয়েছে। বর্তমানে তারা বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা রায়হানুল আশরাফ জানান, সোমবার ভোরে আগুনের খবর পেয়ে দুটি ইউনিট নিয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। কিন্তু সেখানে যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলে আশপাশের লোকজন। পরে দোতলার বাসায় মধ্যে প্রবেশ করে দেখি সবকিছু আলো জ্বালানো। এসির গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads