• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এডিসি সহ ৮ জন আহত

নবাবগঞ্জের আশুরার বিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ জেলাপ্রশাসকের গাড়ি

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এডিসি সহ ৮ জন আহত

  • দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ আগস্ট ২০১৯

দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মোঃ মাহফুজ আলমসহ ৮ জন। এসময় তাদেরকে বহনকারী সরকারী পাজেরো জীপটি দুমড়ে-মুচড়ে যায়।

গতকাল শুক্রবার (২৩ আগষ্ট) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পার্বতীপুর উপজেলার আমবাড়ী বালুপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মোঃ মাহফুজ আলম (৩৪), তার গাড়ী চালক আমিনুল ইসলাম (৫৫), সদর উপজেলার মিস্ত্রিপাড়া এলাকার শাহ আলমের ছেলে রবিউল ইসলাম (২২), নওগার নিয়ামতপুর উপজেলার মায়াবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে শাহজাহান সাজু (৩৮), একই এলাকার মতিউল ইসলামের ছেলে রেজাউল ইসলাম সেলিম (৪৪), চাপাইনবাবগঞ্জের গোপালগঞ্জ উপজেলার চৌভালা গ্রামের ইউনুস আলীর ছেলে ইসাহাক আলী হুমায়ুন (৩৩) একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার তরিকুল ইসলাম (৩৪) ও সিজারউদ্দীন (৪৪)।

আমবাড়ী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইসতিয়াকুল ইসলাম জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টায় নবাবগঞ্জ থেকে আসার পথে বিপরীতগামী একটি বেপরোয়া ট্রাক অতিরিক্ত জেলা প্রশাসককে বহনকারী সরকারী পাজেরো জীপটিকে মুখোমুখী ধাক্কা দেয়। এতে তার জীপটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকটি ফেলে পালিয়ে যায় ট্রাক চালক ও হেলপপার। এসময় অতিরিক্ত জেলা প্রশাসকসহ জীপে থাকা সবাই আহত হন। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসদ রানা বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় আহত অতিরিক্ত জেলা প্রশাসকসহ ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

এদিকে খবর পেয়ে দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম দ্রুত এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান। এসময় জেলা প্রশাসক জানান, নবাবগঞ্জের আশুরার বিলে পর্যটন কেন্দ্র গড়ে তোলার জন্য ৫০ কোটি টাকার একটি প্রকল্প গ্রহন করেছে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন। শুক্রবার সেই প্রকল্প এলাকা পরিদর্শনে যান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম। সেখান থেকে ফেরার পথেই এই সড়ক দুর্ঘটনা ঘটে

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads