• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads

দুর্ঘটনা

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৪

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় কনস্টেবলসহ চার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন। যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে পিরোজপুরের নাজিরপুর যাচ্ছিল।

আজ শনিবার ভোর রাত তিনটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার শোনাশুর নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মি ও পুলিশ হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহতরা হলেন-গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রাজ্জাক (৪৫), পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ন হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) ও ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)। তাদের সবার বাাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বিভিন্ন স্থানে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ জানে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ জানে আলম জানান, রাত তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের পিরোজপুরের নাজরপুরগামী একটি নৈশ কোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫) ঘটনাস্থলে পন্যবাহী একটি দাড়িয়ে থাকা ট্রাকের(ঢাকা মেট্রো-ট-২০-৭০৮৪) পিছনে এসে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত ও অপর ১২জন যত্রী আহত হয়। 

মারাত্মক আহতদের মধ্যে সুবেদার আব্দুর রাজ্জাককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads