• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads
শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে পুড়েছে  ৫টি ঘর

চাঁদপুরের শাহরস্তির ধোপল্লায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা ও শুকনো খাবার তুলে দেন শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ উল্যাহ চৌধুরী ও ইউএনও শিরিন আকতার

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে পুড়েছে  ৫টি ঘর

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ সেপ্টেম্বর ২০১৯

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় অগ্নিকাণ্ডে নগদ ৭ লাখ টাকার আংশিক ও ৫টি ঘর পুড়ে সর্বস্ব হারিয়েছে ৩টি পরিবার।

আজ মঙ্গলবার সকালে উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ধোপল্লা গ্রামের তালুকদার বাড়ীতে দুলালের বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘরগুলো একই পরিবারের। ক্ষতিগ্রস্থ দুলাল একজন পান বিক্রেতা। তার ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে সর্বস্বান্ত হয়। তার একারই তিনটি ঘর পুড়ে যায়। তার আরো ২ ভাইয়ের ২টি ঘর পুড়ে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

শাহরাস্তি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দমকলবাহিনী আগুন নিয়ন্ত্রণে আনেন। বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিদ্দিকুর রহমান ।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ২০ হাজার টাকা ও শুকনা খাবার দেওয়া হয়েছে। তার নগদ সাত লাখ টাকার আংশিক পোড়ানো অবস্থায় দেখেছি।

শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদউল্যাহ চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারগুলো সর্বস্ব হারিয়ে খোলা আকাশের নিচে আছে। পরিবারকে যথাসাধ্য সহযোগিতা করা হবে।


২৪.০৯.২০১৯

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads