• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
ads
পূর্বধলায় ট্রাকচাপায় শিশুর মৃত্যু, মহাসড়ক অবরোধ

প্রতিনিধির পাঠানো ছবি

দুর্ঘটনা

পূর্বধলায় ট্রাকচাপায় শিশুর মৃত্যু, মহাসড়ক অবরোধ

  • পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ নভেম্বর ২০১৯

নেত্রকোনার পূর্বধলায় বালুবাহী বেপরোয়া ট্রাকের চাপায় মাইশা আক্তার (৭) নামের এক শিশু নিহত হয়েছে। আজ বুধবার শ্যামগঞ্জ-দুর্গাপুর মহাসড়কে পূর্বধলা উপজেলার ফাজিলপুর এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু উপজেলার খলিশাউড় ইউনিয়নের তোলা পাবই গ্রামের মো. আজিজুল ইসলামের মেয়ে।

পূর্বধলা থানার এস আই আব্দুল মালেক জানান, বুধবার সকালে আনুমানিক সাড়ে আটটার দিকে আজিজুল ইসলাম তার বড় দুই মেয়ে জেএসসি পরীক্ষার্থী রিতু ও রিয়াকে শ্যামগঞ্জ পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য অটো রিক্সায় তুলে দেয়। তার সঙ্গে ছিল শিশু মাইশা। বাবার হাত ধরে রাস্তার সাইড দিয়ে হেটে বাড়ি যাওয়ার সময় সুসং দূর্গাপুরগামী একটি দ্রুতগামী ট্রাক বাবার হাতে ধরে থাকা মাইশাকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকটিকে আটক করা হয়েছে তবে ঘাতক ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

দুঘর্টনার পর পর উত্তেজিত জনতা শ্যামগঞ্জ-পূর্বধলা সড়ক অবরেধ করে রাখে।

খবর পেয়ে পূর্বধলা থানার ওসি তাওহিদুর রহমান, ওসি তদন্ত মিজানুর রহমান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং এলাকাবাসীর বিভিন্ন দাবী দাওয়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দাবি পূরণের আশ্বাস দিলে পরে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তবে ট্রাক চলাচল বন্ধ রয়েছে।

পূর্বধলা থানা ওসি তাওহিদুর রহমান জানান, তার পরিবারের দাবীর পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads