• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

সংগৃহীত ছবি

দুর্ঘটনা

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ নভেম্বর ২০১৯

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে গৌবিন্দ্র চন্দ্র দাস (১৮) নামে যুবক নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় দিকে পুরানপাড়া রেলব্রিজের পূর্ব পাশে এ দ‍ুর্ঘটনা ঘটে।

নিহত গৌবিন্দ্র চন্দ্র দাস সোনারগাঁও এর বারদী এলাকার বলাই চন্দ্র দাসের ছেলে। নিহত গৌবিন্দ বারদী বাজারে স্বর্ণকারের কাজ করতো। গৌবিন্দ বৃহস্পতিবার নরসিংদীতে আত্বীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ ফিরোজ আহমেদ বলেন, শুক্রবার সকালে পুরানপাড়া রেলব্রিজের পূর্ব পাশের রেল লাইনে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনারস্থলে পরিদর্শন করেন রেলওয়ে ফাঁড়ির পুলিশ। ট্রেনে কাটা পড়ে তার শরীর তিন টুকরা মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। ঘটনাস্থলে একটি বিকল মোবাইল ফোন পাওয়া যায়। এর ব্যবহৃত সংযোগটি দিয়ে একাধিক নাম্বারে ফোন দিয়ে নিহত স্বজনদের খোঁজ পাওয়া যায়। পরে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, সকালে ঢাকার উদ্দেশ্যে তিনটি ট্রেন চলাচল করেছে। গৌবিন্দ্র কোন ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে তা জানা যায় নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads