• রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় মোটরবাইক আরোহী নিহত

প্রতিনিধির পাঠানো ছবি

দুর্ঘটনা

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় মোটরবাইক আরোহী নিহত

  • নেত্রকোনা প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ জানুয়ারি ২০২০

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে ট্রাকের ধাক্কায় অসীম রায় (৩০) নামে এক মোটরবাইক আরোহী নিহত হন। এসময় মোটরবাইকে থাকা আরো দু’জন আরোহী গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার (২৭ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে নেত্রকোনা সদর উপজেলার বাংলা সতের শ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অসীম রায় নেত্রকোনার বারহাট্টা উপজেলার সাহতা গ্রামের অনীল রায়ের ছেলে। তিনি নেত্রকোনা শহরের নাগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে কোচিং সেন্টার ও গৃহ শিক্ষকতা করতেন।

আহতরা হলেন- একই জেলার মোহনগঞ্জ উপজেলার আলোকদিয়া গ্রামের সোহেল মিয়ার ছেলে হৃদয় ও পূর্বধলা উপজেলার আব্দুল হাসিমের ছেলে মুরাদ। আহতদের মুমূর্ষু অবস্থায় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নেত্রকোনা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, একটি মোটরবাইকে চড়ে তিনজন মোহনগঞ্জ থেকে নেত্রকোনা সদরে আসছিলেন। পথে বাংলায় সতের শ্রী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরবাইকটির ধাক্কা লাগে। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই বাইক আরোহী একজন নিহত ও অপর দুইজন গুরুতর আহত হন।

তিনি আরো জানান, ট্রাকটিকে আটক করেছে জনতা। চালক পালিয়েছে। এ ঘটায় থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads