• শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৮ চৈত্র ১৪২৬
ads
সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩

প্রতিনিধির পাঠানো ছবি

দুর্ঘটনা

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩

  • সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি ২০২০

সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ বাসযাত্রী।

আজ রোববার বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে এক নারীর পরিচায় পাওয়া গেলেও তাৎক্ষনিক বাকিদের নাম জানা যায়নি। নিহত শাপলা খাতুন (২৭) গাইবান্দার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতে আলী পরিবহনের একটি বাস ঘটনাস্থলে একটি মটরসাইকেলকে সাইড দেয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এসময় ওই মটরসাইকলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী এবং মটরসাইকেলে থাকা ওই নারী নিহত হন। নিহত নারী গাইবান্দা থেকে তার ভাই আব্দুল মমিনের সাথে মটরসাইকেলে ঢাকায় যাচ্ছিল। দূর্ঘটনায় মমিনের একটি পাঁ কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২জনের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।

এ দূঘটনায় বাসের আরও অন্তত ২০ যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে ১৯জনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

দূর্ঘটনার সংবাদ পাওয়ার পর সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও থানা পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নেন বলে কামারখন্দ সার্কেলের এএসপি শহিদুল ইসলাম জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads