• শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৮ চৈত্র ১৪২৬
ads
নেত্রকোনার ট্রাক চাপায় শিশু নিহত

প্রতীকী ছবি

দুর্ঘটনা

নেত্রকোনার ট্রাক চাপায় শিশু নিহত

  • দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ ফেব্রুয়ারি ২০২০

নেত্রকোনার দুর্গাপুর বেপরোয়া গতির বালু বাহী ট্রাক চাপায় শ্রাবন্তি নামে দ্ইু বছরের এক শিশু নিহত হয়েছে। এছাড়াও আরো চারজন গুরুত্ব আহত হয়েছেন ।

আজ সোমবার বিকালে উপজেলার শুকনাকুঁড়ি ব্রিজের দক্ষিণ পাশে যাত্রীবাহী ইজিবাইককের সাথে বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই র্দূঘটনা ঘটে। নিহত শ্রাবন্তি শুকনাকুঁড়ি গ্রামের সাহাব উদ্দিনের কন্যা। 

স্থানীয় সূত্রে জানা যায়, সোমেশ্বরী নদী থেকে বালু বোঝাই করে বেপরোয়া গতির একটি ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৫৬২৭৯) ঢাকার যাওয়ার পথে শুকনাকুঁড়ি পেট্রোল পাম্পের কাছে আসলে যাত্রীবাহী একটি ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুছরে গিয়ে ঘটনাস্থলেই শিশু নিহত হয়। পরে স্থানীয়রা দ্রুত ছুটে এসে শিশুর মা মালা বেগম(২০), অটো চালক আবুল বাসার(২০), চাঁন মিয়া(৫০) ও সেলিম মিয়া(৪০) গুরুতর অবস্থায় উদ্ধার করে জারিয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় । পরে উন্নত চিকিৎসার জন্য আহতদের ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার করা হয় । তবে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালকের কোন ড্রাইভিং লাইসেন্স বা শ্রমিক পরিবহনের কোনো সদস্য নয় বলে জানা গেচ্ছে ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন,দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ট্রাকচালককে আটক করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads