• শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
ads
নবীনগরে অগ্নিকান্ডে ১৪ দোকান পুড়ে ছাই

ছবি : বাংলাদেশের খবর

দুর্ঘটনা

নবীনগরে অগ্নিকান্ডে ১৪ দোকান পুড়ে ছাই

  • নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ ফেব্রুয়ারি ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

গতক‍াল রোববার রাতে উপজেলার সলিমগঞ্জ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে সলিমগঞ্জ বাজারের একটি লন্ড্রির দোকানে প্রথমে আগুন দেখতে পায় বাজারের ব্যবসায়ীরা। পরে সেই আগুন দ্রুত লন্ড্রী দোকান সংলগ্ন বাজারের অন্য দোকানে ছড়িয়ে পড়লে, আগুন ভয়াবহ আকার ধারণ করে।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ির পুলিশ ও শতাধিক লোকজন প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষণে ১৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

সে সময় আগুন নেভাতে আসা লোকজনদের অনেকেই আগুন নেভানোর সুযোগে একাধিক দোকানের মালামাল লুটপাট করতে দেখা গেছে বলেও প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেন। খবর পেয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রনোজিত রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রনোজিত রায় জানান, একটি লন্ড্রির দোকানের বিদ্যুতের শর্টসার্কিট থেকে এই ভয়াবহ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এতে মোট ১৪ টি দোকান পুড়ে গেছে। ধারনা করা হচ্ছে আগুনে আনুমানিক ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads