• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

দুর্ঘটনা

চাটমোহরে আলু বোঝাই ট্রাক উল্টে নিহত ১

  • চাটমোহর (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২১ জানুয়ারি ২০২১

পাবনার চাটমোহরে হান্ডিয়ালে আলু বোঝাই ট্রাক উল্টে চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় লিটন সরকার (২৮) নিহত হয়েছেন। নিহত লিটন সরকার উপজেলার হান্ডিয়াল পুরাতন বল্লভপুর গ্রামের মৃত কালিপদ সরকার (মালি)'র ছেলে।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ৭ টার দিকে চাটমোহর হামকুড়িয়া সড়কের হান্ডিয়াল বল্লভপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। অসহায় সম্বলহীন, হিন্দু পরিবার থেকে মুসলমান ধর্ম গ্রহণকারী লিটন সরকার সড়কের ওয়াবদার জায়গায় ঘর তৈরি করে বসবাস করতেন।

স্থানীয়রা জানায়, আলু বোঝাই ট্রাক ভোরে কুয়াশার মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে লিটনের ঘরের উপর উল্টে পড়ে যায়। এ সময় ঘরে ঘুমিয়ে থাকা লিটন সরকার ট্রাকের নিচে চাপা পড়ে মারা যায়। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা তার মৃত দেহ উদ্ধার করে।

জানা গেছে, গোলজার এন্ড ব্রাদাস নামক ট্রাকটি (পাবনা ১১-০৫২৬) ঠাকুরগাও থেকে আলু বোঝাই করে পাবনার দিকে যাচ্ছিল। ভোরে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ঘরে ঢুকে যায়। এসময়ে নিহতের স্ত্রী ও ছেলে ঘরের বাহিরে থাকায় প্রাণে রক্ষা পেয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মফিজুল হক জানায়, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। চালক সাইদুল ইসলাম আটক করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads