• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
ads
নারকেল গাছ কাটতে গিয়ে অলৌকিক ঘটনা!

পুকুরের মাঝখানে দাঁড়িয়ে থাকা নারিকেল গাছ

প্রতিনিধির পাঠানো ছবি

আজব খবর

নারকেল গাছ কাটতে গিয়ে অলৌকিক ঘটনা!

  • সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ০১ নভেম্বর ২০১৯

সাঁথিয়া নন্দনপুর ইউনিয়নে প্রয়াত চেয়াম্যান নুরুল ইসলাম এর পুকুর পাড়ের নারকেল গাছ কাটতে গিয়ে অলৌকিক ভাবে পাড় ভেঙ্গে গাছ দু'টি রক্ষা পেয়ে অবস্থান করেছে পুকুরের মাঝ খানে। এ ঘটনায় গাছ দু'টি দেখার জন্য এলাকা ও এলাকার আশেপাশের শত শত দর্শনার্থী ভীড় জমাচ্ছে ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, উল্লেখিত প্রয়াত চেয়ারম্যানেরর ছেলে সাবেক চেয়ারম্যান ফজলুল হক লিপলু তাদের পুকুরপাড়ের নারকেল গাছ দু'টি বিক্রি করে দেন। গত ২৮ অক্টোবর সোমবার সকালে গাছের ক্রেতা শ্রমিক নিয়ে গাছ কাটতে আসে। শ্রমিকরা গাছে কাটতে শুরু করলে গাছ দু'টি হঠাৎ করে বিকট শব্দ করে পুকুরের মাঝখানে (পুকুরপাড় থেকে আনুমানিক ২০/২৫ ফিট দূরে) গিয়ে গভীর পানির মধ্যে দাঁড়িয়ে যায়। এ দৃশ্য দেখে উপস্থিত সবাই হতবাক হয়ে যায়।

এ ব্যাপারে সাঁথিয়া উপজেলা কৃষি সস্প্রসারণ কর্মকর্তা ফারুক হোসেন চৌধুরীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, বিষয়টি বিস্ময়কর লাগছে।এ প্রতিবেদকের ধারণকৃত উক্ত গাছের ছবি দেখে তিনি বললেন, মাটির স্ট্রাকচারগত কারণে এরকম ঘটনা ঘটতে পারে। ঘটনাস্থলে তিনি গিয়ে বিষয়টি দেখবেন।

এ ব্যাপারে উপেজলা প্রকৌশলী শহীদুল্লাহর সাথে কথা বললে তিনি জানান,এই ঘটনা খুব অস্বাভাবিক মনে হচ্ছে। ঘটনাস্থলে গিয়ে তিনি দেখবেন বলে জানান।এদিকে এ খবর শুনে দূরদূরান্ত থেকে উৎসুক লোকজন এ দৃশ্য দেখার জন্য ছুটে আসছে। অন্ধ বিশ্বাসে অনেকেই ওই পুকুরের পানি ও গাছের শেকড় নিয়ে যাচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads