• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
‘গ্রাহকদের আস্থা ফিরে পেয়েছে ফারমার্স ব্যাংক’

আজ বৃহস্পতিবার ফারমার্স ব্যাংকের চাঁদপুর হাজীগঞ্জ শাখায় ব্যাংকটির ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়

সংগৃহীত ছবি

ব্যাংক

‘গ্রাহকদের আস্থা ফিরে পেয়েছে ফারমার্স ব্যাংক’

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১১ অক্টোবর ২০১৮

ফারমার্স ব্যাংক গ্রাহকদের আস্থা ফিরে পেয়েছে বলে মন্তব্য করেছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু।

তিনি বলেন, পরিচালনা পর্ষদের লাগামহীন দুর্নীতির কারণে দি ফারমার্স ব্যাংক গ্রাহকদের আস্থা হারিয়ে ছিল।  আমি যোগদানের পর গ্রাহকদের মাঝে আস্থা ফিরিয়ে আনার চেষ্টা করেছি।  ব্যাংকটি এখন পরিপূর্ণ। কোনো গ্রাহক এখন আর ব্যাংক থেকে ফেরত যাচ্ছে না।  ব্যাংকটি নিয়ে গ্রাহকদের মাঝে আস্থা ফিরে এসেছে।

আজ বৃহস্পতিবার ফারমার্স ব্যাংকের চাঁদপুর হাজীগঞ্জ শাখায় আয়োজিত ব্যাংকটির ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এহসান খসরু বলেন, দি ফারমার্স ব্যাংক লিমিটেড প্রাতিষ্ঠানিক মালিকানাধীন একটি ব্যাংক। ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটিকে ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই এ ব্যাংকটিতে বিনিয়োগ সুরক্ষিত।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু বলেন, দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা এখন অত্যন্ত দক্ষ ও যোগ্য। তাদের নেতৃত্বে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ব্যাংকটি। ব্যাংক ব্যবস্থাপনায় ও বড় পরিবর্তন এসেছে। সেবার মান বাড়াতে সবরকম চেষ্টা করে যাচ্ছে ব্যাংক, যার ধারাবাহিকতায় অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে কাজ করে যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড। এরই মধ্যে দি ফারমার্স ব্যাংক লিমিটেড নতুন নতুন প্রোডাক্ট চালু করেছে, যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে। আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। পাশাপাশি তিনি ক্রেতা সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার জন্য ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরী, শ্রী রাজা লক্ষী নারায়ন জিউড় আখড়ার সভাপতি দিলিপ কুমার সাহা, প্রেসক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির প্রমূখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের  ডিএমপি আবদুল মোতালেব।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত শেষে স্বাগত বক্তব্য রাখেন দি ফারমার্স ব্যাংক লিমিটেড হাজীগঞ্জ শাখার এফএভিপি ও শাখা প্রধান মোছলেহ উদ্দিন আহম্মদ (খুশ্বু)।

এদিকে জেলা শহরগুলোতে গ্রাহক সেবা বাড়ানোর লক্ষ্যে ফারমার্স ব্যাংকের তিনটি শাখা পরিদর্শন করছেন এহসান খসরু।  চাঁদপুরের হাজীগঞ্জ, রহিমানগর বাজার ও কচুয়া এই তিন শাখা তিনি পরির্দশন করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads