• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
ads
মার্কেন্টাইল ব্যাংকের নতুন চেয়ারম্যান মোরশেদ আলম

সংগৃহীত ছবি

ব্যাংক

মার্কেন্টাইল ব্যাংকের নতুন চেয়ারম্যান মোরশেদ আলম

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৪ জুলাই ২০১৯

বেসরকারি খাতের তৃতীয় প্রজন্মের মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি মোরশেদ আলম। তিনি ব্যাংকটির উদ্যোক্তাদের একজন। একই সঙ্গে তিনি সংসদ সদস্য।

ব্যাংকের বিদায়ী চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজার স্থলাভিসিক্ত হবেন মোরশেদ আলম।

ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ আব্দুল হামিদ সোহাগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৪৫তম সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়। মোরশেদ আলম বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি ১০ম ও ১১তম জাতীয় নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসন থেকে দুইবারের নির্বাচিত সংস সদস্য।

এছাড়াও তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির চেয়ারম্যান এবং পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যাংক, বীমা, আর্থিক সেবা, গণমাধ্যমের পাশাপাশি আবাসন ও নির্মাণ শিল্প, হোটেল অ্যান্ড রিসোর্টস, রপ্তানিমুখী শিল্পসহ বহুবিধ ব্যবসা ও শিল্পের সাথে সম্পৃক্ত বিশিষ্ট এ উদ্যোক্তা। তিনি ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর চেয়ারম্যান ছিলেন। মোরশেদ আলম আপামর জনসাধারণের জীবনমান উন্নয়নে সমাজসেবা, শিক্ষা, স্বাস্থ্য ও সমাজ উন্নয়নে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনার সঙ্গে জড়িত।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads