• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
ads
এক্সিম ব্যাংকের এমডি পদে ফের নিয়োগ পেলেন হায়দার আলী

সংগৃহীত ছবি

ব্যাংক

এক্সিম ব্যাংকের এমডি পদে ফের নিয়োগ পেলেন হায়দার আলী

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৫ জুলাই ২০১৯

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া পুনঃনিয়োগ পেয়েছেন, যা গতকাল থেকে কার্যকর হয়েছে। তিনি ২০১২ সাল থেকে এ দায়িত্ব পালন করে আসছেন।

ড. মোহাম্মদ হায়দার আলী ১৯৮৪ সালে প্রবেশনারি অফিসার হিসেবে তার ব্যাংকিং জীবনের সূচনা করেন। ২০০০ সালে তিনি ভাইস প্রেসিডেন্ট হিসেবে এক্সিম ব্যাংকে যোগদান করেন এবং বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের ফরেন এক্সচেঞ্জ, ইনভেস্টমেন্ট, মানবসম্পদ বিভাগসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০০৮ সালে উপব্যবস্থাপনা পরিচালক, ২০১১ সালে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন এবং সর্বশেষ ২০১২ সালের ২৫ জুলাই এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হিসেবে নিয়োগ লাভ করেন। ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (সম্মান) ও এমএসসি ডিগ্রি লাভ করেন।

পরবর্তীতে তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে এমবিএ ডিগ্রি এবং লন্ডনের দ্য ইনস্টিটিউট অব ইসলামিক ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স থেকে ইসলামিক ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা লাভ করেন এবং যুক্তরাষ্ট্র থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। বিজ্ঞপ্তি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads