• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
প্রেম নয়, বন্ধুত্ব

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান

ছবি : ইন্টারনেট

বলিউড

প্রেম নয়, বন্ধুত্ব

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২১ জুন ২০১৮

বলিউডে প্রেম আর বন্ধুত্বের ফারাক করা কষ্ট। অন্যভাবে বললে, তারকারা বন্ধুত্বের ছায়াতেই প্রেমটা এগিয়ে নিয়ে যান। বিতর্ক এড়াতেই এই রীতি। সে কারণেই ‘শুধুই বন্ধু’ বলে যখন তারকারা হেসে উড়িয়ে দেন প্রেমের গুজব, সমালোচকদের দৃষ্টিতে তা ‘ডাল মে কুছ কালা’ ধরা পড়ে।

তেমনই ব্যাপার ঘটেছে এবার বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খানের বেলায়। ক’দিন আগে ইনস্টাগ্রামে এক যুবকের সঙ্গে বেশ অন্তরঙ্গ ভঙ্গিতে একটি ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিতে দেখা যায় নেক টাই পরা এক যুবককে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন সদ্য ১৮ তে পা রাখা শাহরুখের মেয়ে। দুজনের মুখেই হাসি। দেখে মনে হতে পারে, যুবকের সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন সুহানা। কিন্তু বাস্তবতা নাকি ভিন্ন।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, ছবি দেখে সামাজিক যোগাযোগের মাধ্যমে অনেকেই বলেছেন, শাহরুখের মেয়ে হয়তো যুবকটির প্রেমে পড়েছেন। কিন্তু ছবিটি কোথা থেকে তোলা হয়েছে, তা জানানো হয়নি প্রতিবেদনটিতে।

বিষয়টির ব্যাখ্যা দেওয়া হয়েছে সুহানার ফ্যান ক্লাবের পক্ষ থেকে। তারা জানিয়েছে, ছবিতে থাকা যুবক সুহানার কলেজের বন্ধু। এর বাইরে তার সঙ্গে কোনো সম্পর্ক নেই শাহরুখ কন্যার।

‘শুধুই বন্ধু’ বলার বলিউডি রীতিকে ‘মূলত প্রেম’ ধরে নিয়ে সমালোচকরা এ ক্ষেত্রেও সরব।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads