• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
শাহরুখকে অনুমতি দিলেন গৌরী

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরী খান

ছবি : ইন্টারনেট

বলিউড

শাহরুখকে অনুমতি দিলেন গৌরী

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৮ জুলাই ২০১৮

এতদিন শাহরুখ খানকে একটি বিশেষ কাজে অনুমতি দিতেন না গৌরী খান। এবার দিলেন। বহু বছর পর এই ‘বিশেষ’ কাজে স্ত্রীর অনুমতি পেলেন বলি বাদশা। সঙ্গে সঙ্গে তা সোশ্যাল ওয়ালে শেয়ার করে অনুভূতি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। কিন্তু সেই বিশেষ কাজটি কী? যাতে এত বছর ধরে শাহরুখকে অনুমতি দেননি গৌরী?

গৌরীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘অনেক বছর পর আমার তোলা একটা ছবি পোস্ট করার অনুমতি দিল স্ত্রী...।’ সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করেন শাহরুখ। শেয়ার করেন সন্তানদের বিভিন্ন মুড। গৌরীও থকেন ফ্রেমে। কিন্তু এক ফ্রেমে দু’জনের ছবি প্রায় থাকেই না। কারণটা স্পষ্ট হল এতদিনে। গৌরীই সম্ভবত নিজেদের ছবি শেয়ার করার অনুমতি এতদিন দেননি শাহরুখকে। এবার মিলেছে সেই অনুমতি।

দীর্ঘদিন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাহরুখ। ফলে বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে ছুটি কাটানোটা তার কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠছিল। দিন কয়েক আগে শুটিং শেষ করে স্বপরিবারে স্পেনে গিয়েছেন তিনি।

সেখান থেকেই গৌরী খান বিভিন্ন ছবি টুইট করেছেন। কখনো বার্সেলোনার রাস্তায় দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান। কখনো বা বাবার সঙ্গে সুহানা। সেই ট্রিপ থেকেই এবার নিজেদের ছবি প্রকাশ্যে আনলেন দম্পতি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads