• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
এবার ‘ভোগ’-এর কভার গার্ল সুহানা!

‘ভোগ’ ম্যাগাজিনের কভার ফটোতে সুহানা

ছবি : ইন্টারনেট

বলিউড

এবার ‘ভোগ’-এর কভার গার্ল সুহানা!

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০২ আগস্ট ২০১৮

বিশ্ব বিখ্যাত ম্যাগাজিনের কভার ফটোশ্যুটে মেয়ের ছবি প্রকাশ করা গর্বের বিষয় তো বটেই। বিশেষ করে মেয়ে যদি হন সুহানা আর বাবা যদি হন সুপারস্টার শাহরুখ খান। এতদিন সোশ্যাল মিডিয়ায় সেনসেশন ছিলেন সুহানা। বহুবার তার ছবি ভাইরাল হয়েছে। এ বার ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হওয়াতে যেন বিনোদন দুনিয়ায় তার এন্ট্রির পথ আরও সহজ হল।

মঙ্গলবার রাতে ভোগ বিউটি অ্যাওয়ার্ডে নিজের অষ্টাদশী কন্যার ম্যাগাজিন কভারের উন্মোচন করেন শাহরুখ। পরে ইন্সটাগ্রামে সেই ছবি পোস্ট করে লেখেন, ‘ভোগ ইন্ডিয়াকে ধন্যবাদ জানাই। আমাদের সন্তানদের প্রসঙ্গ এলে ভালোবাসার সংজ্ঞাটাই যেন বদলে যায়। হ্যালো, সুহানা খান, তোমার জন্য অনেক ভালোবাসা।’ নিজের প্রথম সাক্ষাৎকারে সুহানা জানিয়েছিল, অভিনেত্রীই হতে চায় সে। যে পথে এগোচ্ছেন সুহানা, সেদিন সত্যিই বেশি দূরে নয় আর।

মঙ্গলবার শাহরুখ বলেন, ‘আমি জীবনে বহু নারীর সান্নিধ্যে এসেছি যারা আমার জীবনে গভীর প্রভাব রেখে গেছেন। সুহানাও সেই দলে আসতে চলেছে। ও এখন সবে আঠারো। সুহানা ভীষণ সুন্দর, সংবেদনশীল, মিষ্টি, বড্ড লাজুক আবার একই সাথে ভীষণ দৃঢ়চেতাও। আমার তখনই তাঁকে নিয়ে গর্ব হবে যখন সুহানা নিজেই নিজেকে সেই গর্বের জায়গায় নিয়ে যাবে। ইনশাআল্লাহ সুহানা নিশ্চয়ই তা করবে।’

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads