• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
পানচিনি হয়ে গেল নিক-প্রিয়াঙ্কার

সংগৃহীত ছবি

বলিউড

পানচিনি হয়ে গেল নিক-প্রিয়াঙ্কার

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৮ আগস্ট ২০১৮

অনেক জল্পনাকল্পনা পর অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে বলিউড তারকার প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের।

ভারতীয় সংস্কৃতিতে বিয়ের আগে মুরুব্বীদের দোয়া নেওয়ার প্রচলন রয়েছে। একে বলা হয় আশীর্বাদ। পাঞ্জাবের লোকেরা বলে রেকা। আর বাঙালীরা বলে পানচিনি।

কনে ভারতীয় হওয়ায় তাই নিককেও একই কায়দায় আশীর্বাদ নিতে হলো। সন্ধ্যায় তাদের বাগদানের মূল অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সেখানে প্রিয়াঙ্কার বন্ধু আর সহকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে নতুন বরকে।

পানচিনি বা রোকা অনুষ্ঠানে নিক এসেছিলেন ঘিয়া রঙ্গের পাঞ্জাবী পরে। আর প্রিয়াঙ্কার পরনে ছিলো হলুদ রঙ্গের শাড়ি। ভারতীয় পোশাকে দুজনকে মানিয়েছেও বেশ। আশীর্বাদ অনুষ্ঠানের অনেকগুলো ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়াতে। প্রতিটি ছবিতেই বেশ ‘মিষ্টি’ মনে হয়েছে এই জুটিকে।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে রয়েছে নিকের পরিবার। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে অতিথিদের জন্য ২০০ কক্ষ প্রস্তুত করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের এই পাঁচতারকা হোটেলে বসবে জমকালো পার্টি। সেখানেই হবে বাগদানের মূল অনুষ্ঠান। থাকবেন প্রিয়াঙ্কা আর নিকের পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু আর বলিউডের কয়েকজন তারকা। গতকাল সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন প্রিয়াঙ্কার খালাতো বোন পরিণীতি চোপড়া। জানা গেছে, বাগদান অনুষ্ঠানে যোগ দিতেই মুম্বাই এসেছেন তিনি।

মাসব্যাপী গুজব, গুঞ্জনের পর মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল শুক্রবার রাতে দুজনকে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গেছে মুম্বাইতে। তখন তার আঙুলে দেখা গেছে বাগদানের আংটিও।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads