• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
এবার প্রকাশ্যে একসঙ্গে

নিকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার

সংগৃহীত ছবি

বলিউড

এবার প্রকাশ্যে একসঙ্গে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৮ আগস্ট ২০১৮

এক গ্র্যান্ড ওয়েডিংয়ের অপেক্ষায় পুরো বলিউডপাড়া আর শুভাকাঙ্ক্ষী। তবে গত সপ্তাহে সম্পন্ন হয়েছে নিকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার পাঞ্জাবি রীতি মেনে ‘রোকা’। তখন মুম্বাইয়ে ঘরোয়া আয়োজনে তাদের বাগদানও হয়।

এদিকে রোকার পর প্রথমবার তারা একসঙ্গে ভ্রমণে বেরিয়েছেন। সম্প্রতি ক্যালিফোর্নিয়ার মালিবুতে ‘ব্রাঞ্চ ডেট’-এ দেখা গেছে তাদের। আর নতুন এ যুগলের সে সময়কার কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অনেকে। ছবিটিতে দেখা যায় কালো রঙের শার্ট ও জিন্স  পরেছিলেন প্রিয়াঙ্কা। আর নিকের পরনে ছিল নীল রঙের শার্ট ও জিন্স। রেস্টুরেন্ট থেকে তাদের হাতে হাত রেখে বের হতে দেখা গেছে।

গণমাধ্যমের বরাতে জানা যায়, এক বন্ধুর বিয়েতে অংশ নিতেই নাকি ক্যালিফোর্নিয়া থেকে নিককে নিয়ে ইতালিতে উড়াল দেবেন প্রিয়াঙ্কা।

গত ১৮ আগস্ট নিক-প্রিয়াঙ্কার রোকা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। একই দিন সন্ধ্যায় বলিউড তারকাদের জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা সম্পর্কের বিষয়টি অফিসিয়ালি জানিয়েছেন।

শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে প্রিয়াঙ্কা ও নিক গাঁটছড়া বাঁধবেন। আর প্রিয়াঙ্কার জুহুর বাংলো সাজানো শুরু হয়। অনুমান করা হচ্ছে দামি এ বাংলোতেই হতে যাচ্ছে গ্র্যান্ড রিসিপশন পার্টি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads