• বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৪
হলিউডে সৌন্দর্যা!

বলিউড অভিনেত্রী সৌন্দর্যা শর্মা

সংগৃহীত ছবি

বলিউড

হলিউডে সৌন্দর্যা!

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ৩০ আগস্ট ২০১৮

দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কার পর হলিউডে জায়গা করে নিলেন বলিউড অভিনেত্রী সৌন্দর্যা শর্মা। এমন গুঞ্জনই শোনা যাচ্চিল বলিপাড়ায়। বিভিন্ন সংবাদমাধ্যমে খবরও প্রকাশিত হয় যে, ‘ওয়ান্ডার উইমেন ১৯৮৪’-তে অভিনয় করতে যাচ্ছেন তিনি। কিন্তু এমন খবর শুনে চমকে গিয়েছিলেন সৌন্দর্যা। খবরটা শুনেই হাসিতে ফেটে পড়েন তিনি।

গতকাল বুধবার এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘এখন পর্যন্ত কিছুই ফাইনাল হয়নি। কয়েক মাস আগে আমি নিউইয়র্ক গিয়েছিলাম। সেখানে চার ছবির জন্য অডিশন দিয়েছিলাম। তার মধ্যে ওয়ান্ডার উইমেন একটি। সিলেকশনের খবরটা শুনে আমিও চমকে গিয়েছিলাম।’

ভারতীয় গণমাধ্যম জানায়, পরিবার আর বন্ধুদের কাছ থেকে একের পর এক শুভেচ্ছা বার্তা পাচ্ছেন সৌন্দর্যা। শুধু তাই নয়, বেশ কিছু খবরে সৌন্দর্যার বিবৃতিও তুলে ধরা হয়। যেখানে অভিনেত্রী বলেছেন, ‘স্বপ্ন সত্যি হতে চলল। এর থেকে বেশি আনন্দের বিষয় আর কী হতে পারে? এমন এক লার্জার দ্যান লাইফ চরিত্রে অভিনয় করা প্রত্যেক শিল্পীর জীবনেরই স্বপ্ন।’ আর এই বিবৃতির কথাই এদিন আরেক সংবাদমাধ্যমের কাছে পুরোপুরি অস্বীকার করেছেন তিনি। এমনকি এ নিয়ে কিছু কথা বলবেন না বলেও জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সৌন্দর্যা বলেন, ‘বেশ কিছু সাক্ষাৎকারে আমি বলেছিলাম যে ওয়ান্ডার উইমেন আমার প্রিয় ছবি। ওয়ান্ডার উইমেনের পোশাকে আমি একটা ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলাম। তার মানে তো আর এই নয় যে আমি ছবিতে সুযোগ পেয়ে গেছি। আমার মনে হয়, মানুষ নিজের মন থেকেই বানিয়ে একটা মনগড়া গল্প তৈরি করে ফেলেছেন।’

পরিচালক সাত্ত্বিক মোহান্তির ‘রাঁচি ডায়েরিজ’ দিয়ে বলিউডে হাতেখড়ি হয় সৌন্দর্যার। প্রথম ছবিতেই অনুপম খের, জিমি শেরগিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads