• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
আবারো ভাইরাল লিসা

বলিউড অভিনেত্রী লিসা হ্যাডন

ছবি : ইন্টারনেট

বলিউড

আবারো ভাইরাল লিসা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৪ সেপ্টেম্বর ২০১৮

আবারো আলোচনায় বলিউড অভিনেত্রী লিসা হ্যাডন। এবার সাহসী ফটোশুটের কারণে আলোচিত তিনি। ইনস্টাগ্রামে তার একটি ছবি নিয়ে চলছে জোর আলোচনা। ছবিতে দেখা গেছে, কমোডের ওপর বসে আছেন লিসা। শরীরের ওপরের অংশ বই দিয়ে ঢেকে রেখেছেন তিনি।

ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রাতনানি। জানা গেছে, সম্প্রতি ডাব্বুকে দিয়ে নিজের বোল্ড শুট করেছেন লিসা। তারই একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো ভাইরাল বনে গেছে ছবিটি। ছবিটির কারণে সোশ্যাল মিডিয়ার নিন্দার মুখে পড়েছেন লিসা হ্যাডন ও ডাব্বু রাতনানি।

তবে নিন্দুকদের কথায় কান দেননি দুজনের কেউ। এর আগে বিকিনি পরা ছবি পোস্ট করে মা হওয়ার খবর দেওয়ায় বিতর্কের মুখে পড়তে হয়েছিল লিসাকে। বলিউডের একাধিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, এসব বিষয় একদম কানে নেন না লিসা। ঠিক তারই প্রমাণ পাওয়া গেল কমোডে বসা ছবির মাধ্যমে।

২০১৬ সালের অক্টোবর শেষে পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী দিনো লালভানিকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী লিসা হ্যাডন। এক বছর প্রেমের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ২০১৭ সালে পুত্রসন্তানের মা হন লিসা। সে সময় ছেলের সঙ্গে একাধিক ছবি প্রকাশ করেন তিনি। তার মধ্যে একটি ছবি বেশ সমালোচিত করেছিল তাকে। ছবিতে দেখা গিয়েছিল চার মাসের সন্তানকে প্রকাশ্যে স্তনপান করাচ্ছেন লিসা। সমালোচকরা তার এ ছবিকে গরুর সঙ্গে তুলনা করেছিল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads