• সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
ads
ফের ভাইরাল সুহানা

সুহানার ভাইরাল ছবি

ছবি : ইন্টারনেট

বলিউড

ফের ভাইরাল সুহানা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০১৯

হরহামেশাই খবরের শিরোনাম হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের আদরের কন্যা সুহানা খান। এরই মধ্যে সুহানা জয় করে নিয়েছেন অগণিত অনুরাগীর মন। সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে এই অষ্টাদশীর নামে রয়েছে অসংখ্য ফ্যান পেজ।

গেল বছরের আগস্ট সংখ্যায় জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন সুহানা। এর পরই তাকে নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় বিনোদন দুনিয়ায়। এর আগের বছর তাকে ল্যাকমে ফ্যাশন সপ্তাহে দেখা গিয়েছিল।

সামাজিক মাধ্যম ছাড়াও বিনোদন সাংবাদিকদের অন্যতম প্রিয়মুখ সুহানা। তার যেকোনো ভিডিও বা ফটোশুট অন্তর্জালে ভাইরাল হবেই।

এবার সুহানা খান নজর কাড়লেন সুইমিং পুলে সাঁতার কেটে। সাঁতারের পোশাক পরা সুহানার জলমগ্ন ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, পুলে সাঁতাররত শাহরুখকন্যা তার বন্ধুর সঙ্গে মজা করছেন। যে দৃশ্যটি সবার মনোযোগ কেড়েছে তা হলো, বন্ধুর কোলে থাকা এক আদুরে ছোট্ট পোষ্যের গালে সুহানার চুমু। যদিও ভিডিওটি পুরনো, তবু নতুন করে এটি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

১৯৯১ সালে বিয়ে করেন গৌরী ও শাহরুখ খান। তাদের দ্বিতীয় সন্তান সুহানা। অপর দুই সন্তান আরিয়ান ও আব্রাম। সামাজিক মাধ্যমে সুহানা খান ব্যাপক জনপ্রিয়। সুহানা এখন লন্ডনে পড়াশোনা করছেন। মাঝেমধ্যে তাকে মুম্বাইয়ে দেখা যায়।

ভোগের প্রচ্ছদে সুহানার ছবি ছাপা হওয়ার পর থেকেই গুঞ্জন, বলিউডে পা রাখতে চলেছেন অষ্টাদশী শাহরুখকন্যা। তবে বাবা শাহরুখ খান বলছেন, অভিনয়টা আগে রপ্ত করুক তার কন্যা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads