• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
বলিউডে ফিরলেন শমীতা শেঠী

শমীতা শেঠী

ছবি : ইন্টারনেট

বলিউড

বলিউডে ফিরলেন শমীতা শেঠী

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি ২০১৯

বলিউডে, ২০০০ সালের কথা। শিল্পা শেঠী বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন নিয়মিত। বোন শিল্পা শেঠীর হাত ধরে বলিউডে সে বছর অভিষেক হয় শমীতা শেঠীর। ‘মোহাব্বাতেন’ ছবিতে অভিনয় করে রাতারাতি বলিউডে তারকা বনে যান শমীতা। তারপর  বেশ কয়েক বছর বলিউডে দাপটের সঙ্গে অভিনয় করলেও অভিনয়ে ধারাবাহিকতা না থাকায় বলিউড থেকে ছিটকে পড়েন। নতুন খবর হলো পুরনো ব্যর্থতাকে ঝেড়ে ফেলে নতুন বছরে বলিউডে ফিরছেন এ অভিনেত্রী।

এদিকে এ মাসেই শমীতা শেঠী ৪০ এ পা রাখলেন। নতুন বছরে অভিনয় করেছেন সুসরুত জেইন পরিচালিত ‘দ্য টিনান্ত’ ছবিতে। ড্রামাভিত্তিক এ ছবিতে  কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শমীতা। তিনি বলেন, বলিউডে আমি দীর্ঘদিন ধরে অনুপস্থিত। তাই বলে অভিনয় ছাড়িনি। চেষ্টা করেছি বলিউডে কামব্যাক করতে। ‘দ্য টিনান্ত’ ছবিটি আমাকে আবার নতুন করে বলিউডে এনেছে।

ছবিটি পুরোটাই ড্রামাভিত্তিক। ছবিতে একজন নারীকে ঘিরে তার পারিপার্শ্বিক অবস্থা আবর্তিত হয়। সেই নারীকে তার পুরনো অতীত বার বার তাড়া করে ফিরে। ছবিতে নিজের অভিনয় ফুটিয়ে তোলার জন্য বাড়তি পরিশ্রম করতে হয়েছে শমীতাকে। ‘এটা  নেহাত সহজ ছিল না। চরিত্রটির জন্য আমার আলাদাভাবে পড়াশোনাও করতে হয়েছে। একজন নারীর অসহায় জীবনের সঙ্গে তার পুরনো ভয়াবহ অতীতের বিষাক্ততা কতটুকু  বেদনাদায়ক তা ওই নারীই বলতে পারবে। নারী নির্যাতনের বিষয়ে আমি লাইব্রেরিতে বসে বিভিন্ন বই পড়তাম। ঘটনা পড়তাম’ বলেন শমীতা। ‘দ্য টিনান্ত’ ছবিটি এ মাসেই বলিউডে মুক্তি পাওয়ার কথা।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads