• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
‘বাঘি’ নিয়ে শ্রদ্ধা-দিশার দ্বন্দ্ব

‘বাঘি’ নিয়ে শ্রদ্ধা-দিশার দ্বন্দ্ব

ছবি : ইন্টারনেট

বলিউড

‘বাঘি’ নিয়ে শ্রদ্ধা-দিশার দ্বন্দ্ব

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৯ ফেব্রুয়ারি ২০১৯

বলিউড বক্স অফিসে ‘বাঘি’ সিরিজের ছবিগুলো ব্যাপক ব্যবসা সফল হয়। সিরিজের দুটো ছবিই সাফল্যের মুখ দেখে। এরই ধারাবাহিকতায় প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এখানেই বেধেছে বিপত্তি।

‘বাঘি’র প্রথম কিস্তিতে টাইগারের নায়িকা ছিলেন শ্রদ্ধা। দ্বিতীয় কিস্তিতে টাইগারের নায়িকা হন দিশা পাটানি। শোনা গিয়েছিল, তৃতীয় কিস্তিতে দিশাই থাকবেন। কিন্তু প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা দিশা পাটানির সঙ্গে চুক্তি না করে চুক্তি সেরেছেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে। সাজিদের  মতে, চরিত্রটির জন্য পারফেক্ট হবেন শ্রদ্ধা। অনেকেই বলছেন, শেষ মুহূর্তে এসে দিশা পাটানিকে পরাজিত করলেন শ্রদ্ধা। আগের তুলনায় ‘বাঘি থ্রি’ আরো বেশি আবেগময় ও স্টাইলিশ হবে। নতুন ছবির অ্যাকশনের জন্য শ্রদ্ধা আরো প্রশিক্ষণ নেবেন। তবে ‘সাহো’ সিনেমায় অভিনয়ের জন্য তার রয়েছে অনেক অভিজ্ঞতা, এর জন্য তিনি চরিত্রটি পেতে অগ্রাধিকার পেয়েছেন।

এই সিদ্ধান্তে কষ্ট পেয়েছেন টাইগার। কারণ টাইগার চেয়েছিলেন ‘বাঘি থ্রি’তে দিশার সঙ্গে পর্দার রোমান্স করতে। সেই আশাই গুড়ে বালি হলো। অন্যদিকে ‘বাঘি থ্রি’ সিরিজের দ্বিতীয় ছবিটি দিশার ক্যারিয়ারে সাফল্যের অন্য মাত্রা যোগ করেছিল। দিশা মনে করেছিলেন এবারের তৃতীয় ভাগে জায়গা হবে তার। কিন্তু দিশার ভাগ্য খোলেনি। সব দোষ গিয়ে পড়েছে শ্রদ্ধার ওপর।

ফলে শ্রদ্ধা আর দিশার মধ্যে নীরব দ্বন্দ্ব শুরু হয়ে গেছে। এর শুরুটা হয়েছিল আগে থেকেই। দুই সিরিজে টাইগারের ভূমিকা প্রধান থাকলেও দিশার চেয়ে শ্রদ্ধার অভিনয় প্রশংসিত হয়। তখন থেকেই শ্রদ্ধার ওপর বিরক্ত ছিলেন দিশা। যদিও শ্রদ্ধা এসব বিষয়ে কখনো মাথা ঘামাননি। নিজের অভিনয় নিয়েই ব্যস্ত ছিলেন।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads