• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৫
ads
সালমান চান মৌনি রায়কে

মৌনি রায়

ছবি : ইন্টারনেট

বলিউড

সালমান চান মৌনি রায়কে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৯

‘দাবাং থ্রি’র আইটেম গানের জন্য সানি লিওনি নয়, সালমান চান মৌনি রায়কে। ছবির অন্যতম প্রযোজক আরবাজ খান আর পরিচালক প্রভু দেবা এখনো সানি লিওনির ব্যাপারে আগ্রহী। কারণ আইটেম গানে সানি লিওনি পরীক্ষিত। তার ব্যাপারে দর্শকদের রয়েছে আলাদা আগ্রহ। কিন্তু ছবির মূল প্রযোজক ও অভিনেতা সালমান খান নিজের পছন্দ ও সিদ্ধান্ত তাদের জানিয়ে দিয়েছেন। যেহেতু ‘ভাইজান’ নিজেই চান, তাই ধারণা করা হচ্ছে, বলিউডের ‘সেনসেশন’ সানি লিওনিকে সরিয়ে বড় বাজেটের ছবিতে যুক্ত হচ্ছেন মৌনি রায়।

‘বিগ বস’ অনুষ্ঠানের ১১তম মৌসুমের একটি পর্বে সঞ্চালক সালমান খানের সঙ্গে দেখা গেছে মৌনি রায়কে। এরপর তাদের ঘনিষ্ঠতার খবর জানা যায়। তখন থেকেই শোনা যাচ্ছে, সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন ছবির নায়িকা হতে যাচ্ছেন মৌনি রায়।

কোচবিহারের মেয়ে মৌনি রায় ২০০৭ সালে প্রথম অভিনয় করেন স্টার প্লাসের ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালে। এখানে ‘কৃষ্ণা তুলসী’ চরিত্রটি তাকে দর্শকদের কাছে জনপ্রিয় করে। এরপর তিনি অভিনয় করেছেন আরও ৯টি সিরিয়ালে। অংশ নিয়েছেন বিভিন্ন রিয়েলিটি শোতে। ‘কৃষ্ণা তুলসী’র পর তিনি প্রশংসিত হন লাইফ ওকের ‘দেবন কে দেব...মহাদেব’ সিরিয়ালের ‘সতী’ আর কালারস টিভির ‘নাগিন’ সিরিয়ালে ‘শিবাঙ্গি’ চরিত্রে অভিনয় করে।

ছোটপর্দায় ১০ বছর কাজ করার পর সফল ও জনপ্রিয় তারকা মৌনি রায় বড়পর্দায় প্রথম অভিনয় করেন ‘গোল্ড’ ছবিতে। এই ছবিতে তিনি ছিলেন অক্ষয় কুমারের বিপরীতে। তার ওপর ছবির পরিচালক রীমা কাগতি। তখন এই টেলি সুন্দরী বলেছেন, ‘প্রতিটি দৃশ্যে আমি অক্ষয়ের কাছ থেকে কিছু না কিছু শিখেছি। অসম্ভব পরিশ্রমী তিনি। অক্ষয় সেটে সব সময় হাসি আর আনন্দে ভরিয়ে রাখতেন।

ভবিষ্যতে অক্ষয়ের সঙ্গে বিনা পারিশ্রমিকেও কাজ করতে রাজি আছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads