• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
ads
বিজেপিতে সানি দেওল

বলিউড তারকা সানি দেওল

ছবি : ইন্টারনেট

বলিউড

বিজেপিতে সানি দেওল

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৪ এপ্রিল ২০১৯

বিজেপিতে যোগ দিয়েছেন বলিউড তারকা সানি দেওল। তাকে ফুলের তোড়া দিয়ে বিজেপিতে বরণ করে নেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন। এ সময় তিনি বলেন, সানি দেওল তার ‘বর্ডার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে জাতীয়তাবাদ ও দেশপ্রেম ছড়িয়ে দিয়েছেন। বিষয়গুলো এই সিনেমায় দারুণভাবে উঠে এসেছে এবং তা সবার মধ্যে সেই বোধের উদয় করেছে।

সানি দেওল বলেন, আমার বাবা অটল বিহারি বাজপেয়ির হয়ে নির্বাচনে প্রচারণা চালিয়েছিলেন, আমিও নরেন্দ্র মোদির পক্ষে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি পিএম নরেন্দ্র মোদিকে আরো পাঁচ বছরের জন্য চাই।

পুনে বিমানবন্দরে গত শনিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সঙ্গে বলিউড তারকা সানি দেওলের বৈঠক হয়। বিমানবন্দরের লাউঞ্জে মাত্র পাঁচ মিনিটের এই বৈঠককে ঘিরে ভারতীয় সংবাদমাধ্যমগুলো কয়েকটি সম্ভাবনার কথা জানায়। এর মধ্যে একটি হলো, সানি দেওলকে অমৃতসর থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী করতে চায় বিজেপি। কিন্তু এখন শোনা যাচ্ছে, পাঞ্জাবের গুরুদাসপুরে বিজেপির প্রার্থী হচ্ছেন সানি দেওল। তবে বিজেপি কিংবা সানি দেওলের কাছ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো আসেনি।

আগেই জানা গেছে, পাঞ্জাবের অমৃতসর, গুরুদাসপুর আর হোশিয়ারপুরে বিজেপি এখনো কোনো প্রার্থীর নাম ঘোষণা করেনি। এসব এলাকায় শিরোমণি আকালি দলের সঙ্গে জোট বেঁধে বিজেপি নির্বাচন করেছে। কিন্তু এখন এসব এলাকায় এই দুটি রাজনৈতিক দলের তেমন জনপ্রিয়তা নেই। তাই দলের ভাবমূর্তি ফিরিয়ে আনতে এবং আসনগুলোয় জয়ী হওয়ার জন্য বলিউড তারকাদের কথা ভাবা হচ্ছে। এরপরই পুনে বিমানবন্দরে অমিত শাহ আর সানি দেওলের বৈঠক অনেকের মনেই নানা প্রশ্ন তৈরি করে।

তখন সানি দেওল বলেছেন, ‘আমার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে অনেক কথা শুনেছি। তবে যে ছবিটিকে ঘিরে সবাই নানা কিছু ভাবতে শুরু করেছেন, সেটা আসলে শুধু ছবি। বিমানবন্দরে অমিত শাহর সঙ্গে দেখা হয়েছে। আমরা একসঙ্গে ছবি তুলেছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads