• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৫
ads
শান্তি চান দীপিকা

ছবি : সংগৃহীত

বলিউড

শান্তি চান দীপিকা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৮ এপ্রিল ২০১৯

গুজবের যন্ত্রণা থেকে মুক্তি চান বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দীপিকা ও তার স্বামী রণবীর সিংয়ের ওপর প্রতিদিন প্রতিটি সেকেন্ডে চোখ রাখছে পাপারাজ্জিরা। সঞ্জয় লীলা বানসালির সেই ‘গলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ছবি থেকেই এমনটা চলছে। তখন থেকেই দীপ-বীরকে বলিউডের সেরা জুটি মনে করছেন অনেকে। এই জুটিকে নিয়ে ভক্তদের উত্তেজনা চরমে পৌঁছায় গত বছর। তখন ইতালির লেক কোমোতে বিয়েটা সেরে ফেলেন তারা। ইতালি থেকে ফিরে মুম্বাই আর বেঙ্গালুরুতে পার্টি এবং বিবাহোত্তর সংবর্ধনার সময়ও তাদের ঘিরে ব্যস্ত ছিল পুরো বলিউড।

এখন ভক্তরা তাদের নতুন খবরের জন্য অপেক্ষা করছেন। যেখানেই এই জুটিকে দেখছেন বা তাদের যেকোনো একজন পাচ্ছেন, জিজ্ঞেস করছেন নতুন অতিথির খবর।

সম্প্রতি ‘ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডস ২০১৮’ আয়োজনে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং জিতেছেন ‘বিউটিফুল কাপল অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড’। তখন কালো গাউনের দীপিকাকে দেখে মনে হয়েছে মা হতে চলেছেন তিনি। এরপর গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন দীপিকা। বলিউডের এই ‘মোস্ট ওয়ান্টেড’ তারকা বললেন- ‘একজন নারী কবে মা হবেন, তাকে এই প্রশ্নে জর্জরিত করা অন্যায়।’ তিনি আরো বলেন, ‘যখন মা হওয়ার সময় হবে, তখনই তিনি মা হবেন। কিন্তু মানুষকে তাদের মানসিকতা বদলাতে হবে। ক্রমাগত এই প্রশ্ন করা থামাতে হবে।’

এর আগে মুম্বাইয়ে এমন প্রশ্নের মুখে পড়তে হয়েছে বলিউডের আরেক তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে। এক ফ্যাশন শোতে তোলা তার কিছু ছবি দেখে হইচই ফেলে দেন ভক্ত-অনুসারী আর সংবাদমাধ্যমগুলো। ওই ছবিগুলোয় প্রিয়াঙ্কাকে দেখে তারা ধরেই নিয়েছেন, প্রিয়াঙ্কা সন্তানসম্ভবা। কিন্তু প্রিয়াঙ্কার মা বলেছেন, সবাই ভুল বুঝছে, আর এ ভুলের জন্য দায়ী ক্যামেরার বাজে অ্যাঙ্গেল।

আপাতত তাই দীপিকা হাতজোড় করে মিডিয়াকে এসব ভিত্তিহীন গুজব বন্ধ করে একটু শান্তিতে থাকতে চেয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads