• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
বাগদান সারলেন সুস্মিতা!

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন

ছবি : ইন্টারনেট

বলিউড

বাগদান সারলেন সুস্মিতা!

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ৩০ এপ্রিল ২০১৯

রোহমান শলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে বরাবরই খোলামেলা ছিলেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। এই জুটি যে বেশ সুখে আছে, তা বোঝার জন্য বেশিদূর যাওয়ার দরকার নেই। ঘরে বসে তাদের ইনস্টাগ্রামে একবার উঁকি দিলেই বিষয়টা পানির মতো পরিষ্কার হয়ে যাবে।

সুস্মিতা সেনের এতদিনের কর্মকাণ্ড দেখে মনে হয়েছে, তার এই প্রেমে পড়াতেই আনন্দ, বিয়েতে তীব্র অরুচি। তা না হলে ৪৩ বছর বয়সে একবারও সত্যি সত্যি অগ্নিসাক্ষী রেখে বাঁধা পড়লেন না, তাই কি হয়? কিন্তু এবার ইনস্টাগ্রামের ছবি দেখে মনে হচ্ছে, বিয়েতে বোধহয় রুচি ফিরেছে তার। মনে হচ্ছে, ঘর বাঁধতে আর আপত্তি নেই এই তারকার। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ছবিতে এই জুটিকে অন্য আর পাঁচটা ছবির মতোই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। কিন্তু সেই ছবিতে সুস্মিতার অনামিকায় দেখা গেছে ঝলমলে আংটি। তাই স্বাভাবিকভাবেই পুরো বলিউডের প্রশ্ন, তবে কি বাগদান সেরে ফেললেন সুস্মিতা সেন?

শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত দেননি ফিল্মফেয়ার পুরস্কারজয়ী সুস্মিতা সেন। ক্যাপশনে লিখেছেন, ‘কাউকে নিঃস্বার্থভাবে ভালোবাসা কঠিন। কারণ আমরা অনেক শর্ত দ্বারা নিয়ন্ত্রিত। তাই হূদয়ের কথা শোনা সব সময়ই চ্যালেঞ্জিং। কিন্তু শর্তগুলো হূৎপিণ্ডে থাকে আর বিশ্বাস থাকে হূদয়ে। ভালোবাসা তো তখন বোনাস। আমি শর্তহীনভাবে শুধুই তোমার, রোহমান শল।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads